ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশা সরকারী কলেজের এইচএসসি ১৯৯৩ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী
  • শিহাবুর রহমান
  • ২০২৩-০২-২৬ ১৪:০৩:২৫

আনন্দ শোভাযাত্রা যাত্রা, স্মৃতি চারণ ও নাচ গানের মধ্য দিয়ে রাজবাড়ী জেলার পাংশা সরকারী কলেজের এইচএসসি ১৯৯৩ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী গত ২৫শে ফেব্রুয়ারী দিনব্যাপী কলেজের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

  এ পুনর্মিলনীর মাধ্যমে দীর্ঘ ৩০ বছর পরে সহপাঠীরা এক সাথে হতে পেরে আবেগে আপ্লুত হয়ে পড়েন। এ সময় কলেজের মাঠ যেন বন্ধুদের মিলন মেলায় পরিনত হয়। আনন্দে মেতে উঠেন নাচ গান, সেলফি ও ফটোসেশনে। ক্রেস্ট, ফুল ও চাদর উপহার দিয়ে সম্মানিত করা হয় কলেজের প্রাক্তণ শিক্ষকদেরও।

  সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

  এর আগে দুপুরে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও কলেজের সাবেক অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোঃ আরশাদ আলী, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এটিএম রফিক উদ্দিন, বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূশরাত হাছনীন, পুনর্মিলনী অনুষ্ঠানের সদস্য সচিব মোঃ ফিরোজ প্রধান, ঢাকাস্থ আহবায়ক সোহেল রানা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী বিভাগের ডিন আবু জাফর তৌহিদুল ইসলাম, সিলেটের ইউএনও ওবায়দুর রহমান, রোমানা ইসলাম সেতু, আমেরিকা প্রবাসী সেলিমসহ অনেকেই বক্তব্য রাখেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধায়ক ছিলেন ব্যাংকার মোঃ কায়সার আলী। 

  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুনর্মিলনী অনুষ্ঠানের আহ্বায়ক ডাঃ খোন্দকার আবু জালাল।

  উল্লেখ্য, পুনর্মিলনী থেকে পাংশা সরকারী কলেজের এইচএসসি ১৯৯৩ ব্যাচ নামে একটি এসোসিয়েশন করা হয়। সেই এসোসিয়েশনের মাধ্যমে আগামী দিনে শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক ও জনকল্যাণমূলক নানা কর্মযোগ্য করার প্রত্যয় ব্যক্ত করেন আয়োজকরা।

  রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন রক সুপারস্টার মেহেরীন ও ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠ শিল্পী বাপ্পী।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ