ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালী উপজেলার নতুন ইউএনও আব্দুল্লাহ আল মামুনের দায়িত্ব গ্রহণ
  • মনির হোসেন
  • ২০২০-০৯-০২ ১৭:৪০:৫৭
কালুখালী উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন গতকাল ২রা সেপ্টেম্বর দায়িত্বভার গ্রহণের পর উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করেন -রাকিবুল ইসলাম।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন গোয়ালন্দ উপজেলার বিদায়ী সহকারী কমিশনার(ভূমি) আব্দুল্লাহ আল মামুন। 
  গতকাল ২রা সেপ্টেম্বর বিকালে তিনি কালুখালীর ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালনকারী সহকারী কমিশনার(ভূমি) শেখ নুরুল আলমের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন। 
  দায়িত্ব গ্রহণের পর কালুখালী উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করে নেন। 
  এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন, উপজেলা প্রকৌশলী মোঃ তৌহিদুল হক জোয়ার্দ্দার, উপজেলা কৃষি অফিসার মাছিদুর রহমান ও উপজেলা যুব উন্নয়ন অফিসার আবুল বাসার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। এরপর তিনি নিজ অফিস কক্ষে কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে পরিচিত হন এবং আইন-শৃঙ্খলাসহ সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন। 
  তিনি তাদের উদ্দেশ্যে বলেন, আমরা সকলে মিলে একটি টিম হিসেবে কাজ করলে সফলতা অর্জন করা সম্ভব হবে। এ জন্য সকলকে সমন্বয়ের মাধ্যমে কাজ করতে হবে। কর্মকর্তাদের মধ্যে যেন কোন দূরত্ব তৈরী না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। 
  উল্লেখ্য, নবাগত ইউএনও আব্দুল্লাহ আল মামুন ৩৩তম বিসিএস প্রশাসন ক্যাডারের একজন কর্মকর্তা। তিনি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার স্থায়ী বাসিন্দা।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ