ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
নিজ স্ত্রীকে হত্যার অভিযোগে দীর্ঘদিন পলাতক থাকা গোয়ালন্দের বাচ্চু র‌্যাবের হাতে গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৩-২৭ ১৬:০০:৩৫

 নিজ স্ত্রীকে হত্যার অভিযোগে দীর্ঘদিন ধরে পলাতক থাকা রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কানাই মাতুব্বরের পাড়ার আসাদ ওরফে বাচ্চু শেখ (৪০)কে গ্রেফতার করেছে র‌্যাব। সে ওই গ্রামের সাত্তার শেখের ছেলে।
  গত ২৫শে মার্চ রাতে র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্প ও র‌্যাব-১১ এর যৌথ অভিযানে নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়।
  মামলার এজাহার ও র‌্যাব সূত্রে জানা যায়, ফরিদপুর সদর উপজেলার দিরাজতুল্লা মাতুব্বরের ডাঙ্গী গ্রামের ইদ্রিস এগ্রো ফার্মে শান্তা ও বাচ্চু চাকরি করতো। বাচ্চু ছিলো সুপারভাইজার ও শান্তা শ্রমিকের কাজ করতো। পরে তারা বিয়ে করে। শান্তার বাড়ী ফরিদপুর জেলার মধুখালীতে এবং বাচ্চুর বাড়ী রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কানাই মাতুব্বরের পাড়ায়। ২০২২ সালের ২৫শে অক্টোবর বেলা ১১টার দিকে ওই এগ্রো ফার্মের শ্রমিকদের আবাসন কক্ষ থেকে শান্তার লাশ উদ্ধার করে ফরিদপুর কোতোয়ালি থানা-পুলিশ। এরপর থেকে বাচ্চু শেখ পলাতক ছিল।
  এ ঘটনায় গত ২৮শে অক্টোবর শান্তার ভাই বাদী হয়ে বাচ্চুকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফরিদপুর কোতোয়ালি থানায় হত্যা মামলা করে।
  ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার কেএম শাইখ আকতার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাচ্চু তার স্ত্রীকে হত্যার ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতার এড়ানোর জন্য বাচ্চু ফরিদপুর থেকে পালিয়ে নোয়াখালীতে আত্মগোপনে ছিল। বাচ্চু একজন লোভী ও ভয়ংকর প্রকৃতির লোক। এর আগেও সে দুইটি বিবাহ করেছে। তার বিরুদ্ধে পূর্ববর্তী স্ত্রীদেরকেও নির্যাতন ও হত্যার অভিযোগ রয়েছে। শান্তাকে বিয়ের ৩ মাসের মাথায় যৌতুকের টাকা না পাওয়ায় নির্যাতন করে তাকে হত্যা করে বাচ্চু। 

 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ