ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে সেহরী ও ইফতার সামগ্রী বিতরণ
  • রাকিবুল ইসলাম
  • ২০২৩-০৩-২৭ ১৬:০৩:৩৯

 রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের পাতুরিয়া গ্রামে রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে সেহরী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।   
  গতকাল ২৭শে মার্চ রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের ক্যাম্পাসে একশত দরিদ্র পরিবারের মাঝে পরিবার প্রতি ২০ কেজি চাউল, ১ কেজি মুড়ি, ১ কেজি ছোলা, ১ কেজি তেল, ১ কেজি ডাল ও ৫০০ গ্রাম খেজুর বিতরণ করা হয়।
  প্রধান অতিথি হিসেবে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীব এসব দরিদ্র মানুষের হাতে সেহরী ও ইফতার সামগ্রী তুলে দেন।
 রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে এ সময় ফাউন্ডেশনের পরিচালক মোঃ শহীদুল ইসলাম, আড়াবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মান্নান সরদার, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন মাস্টার, সদস্য ডাঃ মোহাম্মাদ গোলাম নবী, রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের ব্যবস্থাপক আবু সোলায়মান প্রমুখ উপস্থিত ছিলেন। 
  উপজেলা নির্বাহী অফিসার বলেন, প্রান্তিক পর্যায়ে এটি একটি মহৎ কাজ। এ কাজের মাধ্যমে সমাজের মানুষ উপকৃত হবে। পবিত্র রমজান মাসে এ ধরনের কাজে বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ