ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দ উপজেলা প্রশাসন কর্তৃক বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৩-২৭ ১৬:০৫:১৪

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার গোয়ালন্দে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন।
  গত ২৬শে মার্চ বিকালে উপজেলা মডেল মসজিদের হল রুমে গোয়ালন্দের উৎপাদনমুখী শিল্প প্রতিষ্ঠান মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সহযোগিতায় ১২০ জন বীর মুক্তিযোদ্ধাকে এ সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে ফুল দিয়ে বরণ করা হয় জাতির শ্রেষ্ঠ সন্তানদের। পরে তাদের সম্মানার্থে প্রত্যেকের হাতে উপহার সামগ্রী তুলে দেয়া হয়। 
  উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মোঃ মোস্তফা মুন্সী, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা  পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ আমিরুল হক শামীম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক মোঃ সেলিম মুন্সী ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ সামাদ মোল্লাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে মুক্তিযোদ্ধাদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ