ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশা-ঝাউগ্রাম সড়কের তালতলায় আ’লীগ নেতা বাচ্চুকে হাতুড়ি ছুঁড়ে ঘায়েলের চেষ্টা!
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৪-২৯ ১৫:১৪:২৪

 রাজবাড়ী জেলার পাংশা-ঝাউগ্রাম সড়কের তালতলা নামক স্থানে গতকাল ২৯শে এপ্রিল দুপুরে হাতুড়ি ছুঁড়ে কালুখালীর কলিকাপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন বাচ্চু (৪০)কে ঘায়েল করার চেষ্টা করে দুর্বৃত্তরা। তবে হাতুড়ি লক্ষ্যভ্রষ্ট হলে প্রাণে বেঁচে যান তিনি। 
  পাংশা শহর থেকে মোটর সাইকেল যোগে ঝাউগ্রাম নিজ বাড়ীতে ফেরার পথে তাকে প্রাণ নাশের চেষ্টা করে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা। তাৎক্ষণিকভাবে ঘটনার নেপথ্য জানা যায়নি।
  জানা যায়, গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে কালিকাপুর ইউপির ঝাউগ্রামের বিশে মন্ডলের ছেলে মুক্তারকে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে বাড়ীতে যাওয়ার পথে উল্লেখিত স্থানে দুর্বৃত্তদের কবলে পড়েন কালিকাপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাচ্চু। আকমল হোসেন বাচ্চু ঝাউগ্রামের মোঃ মফিজুল বিশ্বাসের ছেলে। ঘটনার সময় দ্রুত মোটর সাইকেলে ঝাউগ্রামে পৌছে সহযোগী লোকজনকে সাথে নিয়ে পুনরায় তালতলায় ফিরে হামলাকারীদের খোঁজাখুঁজি করতে থাকেন বাচ্চু ও তার সাথে থাকা লোকজন। ওই সময় জটলা শুরু হলে দুর্বৃত্তরা আকমল হোসেন বাচ্চুকে জীবননাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। কালুখালী থানা পুলিশ ঘটনার বিষয়ে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌছে। হামলার শিকার আকমল হোসেন বাচ্চু তথ্য নিশ্চিত করেন।
  আকমল হোসেন বাচ্চু বলেন, তিনি ব্যবসা, সামাজিক ও রাজনৈতিক কাজে সম্পৃক্ত। এলাকায় তার সাথে কারো কোন শত্রুতা নেই। হামলার ঘটনার সাথে ৪জনকে চিহ্নিত করতে পেরেছেন বলে উল্লেখ করেন তিনি।
  ঘটনার বিষয়ে কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্ট করলে তিনি ফোন রিসিভ করেননি। এ ব্যাপারে আইনী প্রতিকার কামনা করেন ভুক্তভোগী আওয়ামী লীগ নেতা আকমল হোসেন বাচ্চু।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ