ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পাংশা উপজেলার হোসেনডাঙ্গায় অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে গ্রন্থাগারিক মিজান নিহত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৪-৩০ ১৬:৩২:৫৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপির হোসেনডাঙ্গা মধ্যপাড়া গ্রামের রাস্তার উপর গতকাল ৩০শে এপ্রিল রাত সোয়া ৯টার দিকে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে মিজানুর রহমান মিজান(৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।
  নিহত মিজানুর রহমান কলিমহর ইউপির বশাকুষ্টিয়া গ্রামের ইব্রাহিম মন্ডলের ছেলে এবং পাংশা পাইলট গার্লস হাইস্কুলের সহকারী গ্রন্থাগারিক। হোসেনডাঙ্গা বাজারে তার ভূষিমালের দোকান আছে। 
  জানা যায়, গতকাল রবিবার তার দোকানে হালখাতা ছিল। হালখাতা শেষে মোটর সাইকেল যোগে বাড়ী ফেরার পথে বাড়ীর অদূরে হোসেনডাঙ্গা মধ্যপাড়া পুকুরের পাশে রাস্তার উপর ওৎ পেতে থাকা অস্ত্রধারী দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে। তবে এ খবর লেখা পর্যন্ত হত্যাকান্ডের কারণ জানাযায়নি। খবর পেয়ে পাংশা থানা পুলিশ ঘটনাস্থল যায়।
  নিহত মিজানুর রহমানের বড় ভাই মোঃ হরুন অর রশিদ জানান, আমার ভাই মিজানুর রহমান পাংশা পাইলট উচ্চ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। শিক্ষাকতার পাশাপাশি তিনি হোসেনডাঙ্গা বাজারে সার ও কীটনাশকের ব্যবসা করতেন। তার দোকানে আজ হালখাতা ছিলো। এই ঘটনার অল্পকিছুণ পূর্বে তার ছেলে প্রিন্সের কাছে টাকা দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়েছিল। সে দোকান বন্ধ করে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এ সময় আমার ভাইয়ের মোটর সাইকেলে মিজান নামের হোমেনডাঙ্গা গ্রামের এক ব্যক্তি ছিল তার কাছ থেকে জানতে পেরেছি, আমার ভাই বাড়ি ফিরার সময় ঘটনাস্থলে পৌছালে সামনে থেকে একটি মোটর সাইকেল যোগে ৩জন ব্যক্তি এসে তার মোটর সাইকেল গতিরোধ করে মাথায় গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় তিনি ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
  পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান দুর্বৃত্তদের গুলিতে মিজানুর রহমান নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেন। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে বলে তিনি জানান। 

 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ