ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৮জন ব্যবসায়ীর জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-০৭ ১৪:৪৬:২০
র‌্যাব-১২ অভিযানে গত ৬ই সেপ্টেম্বর আটকের পর ভ্রাম্যমাণ আদালতে সিরাজগঞ্জের উল্লাপাড়া থানা এলাকার ৮জন ব্যবসায়ীকে ৪ লক্ষ ৬৫ হাজার টাকা জরিমানা করেছে -মাতৃকণ্ঠ।

র‌্যাবের অভিযানে আটকের পর ভ্রাম্যমাণ আদালতে সিরাজগঞ্জের উল্লাপাড়া থানা এলাকার ৮জন ব্যবসায়ীকে ৪ লক্ষ ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 
  গত ৬ই সেপ্টেম্বর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমানের নেতৃত্বে র‌্যাব-১২ এর সিরাজগঞ্জ সদর কোম্পানীর একটি দল উল্লাপাড়া থানা এলাকার বিভিন্ন খাবার হোটেল, মিষ্টির দোকান ও বেকারীতে অভিযান চালায়। 
  এ সময় নিম্নমানের খাবার বিক্রি, ওজনে কম দেয়া, নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্য নেয়া ও সরকার কর্তৃক নির্দেশিত স্বাস্থ্য বিধি না মানার দায়ে ৮জন ব্যবসায়ীকে আটক করা হয়। এরপর তাদেরকে উল্লাপাড়া থানার নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদের কাছে হাজির করা হলে তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে বিএসটিআই আইন, ওজন ও পরিমাপক নিয়ন্ত্রণ আইন ও খাদ্য নিরাপত্তা আইনের সংশ্লিষ্ট ধারায় তাদেরকে বিভিন্ন অংকের জরিমানা করেন। তাদের মধ্যে ব্যবসায়ী রবিউল করিমকে ১লক্ষ ৪৪ হাজার টাকা, আইনুল হককে ১লক্ষ টাকা, হাবিবুর রহমানকে ১লক্ষ টাকা, শামসুল ইসলাম শাবানকে ২০হাজার টাকা, আব্দুর রহমানকে ২০হাজার টাকা, আনন্দ ঘোষকে ১০হাজার টাকা, রঞ্জন ঘোষকে ৭হাজার টাকা ও প্রদীপ ঘোষকে ৫হাজার টাকা জরিমানা করা হয়। 

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ