ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
রাজনৈতিক সহিংসতা ও মানুষ হত্যার রাজনীতি করে বিএনপি-----এমপি খোদেজা নাসরিন
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৫-৩১ ০৩:৫৬:১৩

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন এবং  আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডভোকেট খোদেজা নাসরিন আক্তার হোসেন বলেছেন, বিএনপি জ্বালাও-পোড়াও ও অগ্নিসন্ত্রাসীদের দল। রাজনৈতিক সহিংসতা ও মানুষ হত্যার রাজনীতি করে বিএনপি। আর আওয়ামী লীগ শান্তির রাজনীতিতে বিশ্বাসী, উন্নয়নে বিশ্বাসী। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। শত প্রতিকূলতার মধ্যেও প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় দেশ এগিয়ে চলছে দুর্বার গতিতে। অপ্রতিরোধ্য উন্নয়নের মহাসড়কে আজ বাংলাদেশ। তাই উন্নয়নের ধারা বজায় রাখতে পুনরায় নৌকা প্রতীকে ভোট দিন। নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা স্বাধীনতার প্রতীক।

  গতকাল ৩০শে মে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা পরিষদের হল রুমে অসহায় দরিদ্র মানুষের মধ্যে বরাদ্দকৃত প্রধানমন্ত্রীর ঐচ্ছিক তহবিলের নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

  তিনি রাজনৈতিক জীবনের দুর্বিষহ সীমাহীন কষ্টের কথা তুলে ধরে বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ ও লালন করে রাজনীতির মাঠে নেমেছি। ২০১৩ সালে জামায়াত-বিএনপি’র অগ্নি সন্ত্রাসের শিকার হয়েছি। রাজপথে নেমে নিজের জীবনকে বাজী রেখে দলের জন্য কাজ করেছি। আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী। 

  তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে যার যার নৈতিক দায়িত্ববোধের জায়গা থেকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়ে আরো বলেন, দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আমাদের প্রাণের জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আর এজন্যেই নৌকা প্রতীকে ভোট দিতে হবে। 

  অনুষ্ঠানে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম ও রাজবাড়ী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সৈয়দ নাজনীন নাহার সেন্টি উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, অনুষ্ঠানে ১৬জন অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত নগদ ৬৪ হাজার টাকা বিতরণ করা হয়।

বঙ্গভবনে ৫৪তম স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান
বাংলাদেশের সাথে অংশীদারিত্বে যুক্তরাষ্ট্র গর্বিত ঃ এন্টনি ব্লিঙ্কেন
রেলের টিকিট কালোবাজারি চক্রের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স----রেলপথ মন্ত্রী
সর্বশেষ সংবাদ