ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে ফল ব্যবসায়ী ছিদ্দিককে অপহরণের অভিযোগ॥থানায় জিডি
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-০৬-০৯ ১৩:৫২:১৪

রাজবাড়ীতে ছিদ্দিক মিজি ওরফে সোহেল(৪৮) নামে এক ফল ব্যবসায়ী গত ৩দিন ধরে নিখোঁজ রয়েছে। 

  পরিবারের দাবী ডিবি পরিচয় দিয়ে তাকে তুলে নেওয়া হয়েছে। তবে বিষয়টি অস্বীকার করছে রাজবাড়ী ডিবি পুলিশ।

  গত ৬ই জুন রাত সাড়ে ১১টার দিকে ব্যবসায়ী ছিদ্দিক মিজিকে অপহরণ করা হয়। ছিদ্দিক মিজি সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের নয়নদিয়া গ্রামের হাশেম মিজির ছেলে। গত ৭ই মে এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছে হাশেম মিজি।

  জানা যায়, ছিদ্দিক মিজি গত ৬ই রাত সাড়ে ৭টার দিকে নিজ বাড়ী থেকে ব্যবসার পাওনা টাকা কালেকশন করতে রাজবাড়ী ফল বাজারের উদ্দেশ্যে বের হয়। পাওনা টাকা কালেকশন করে বাড়ী ফেরার পথে রাত ১১টার দিকে ছিদ্দিক তার বন্ধু সাঈদকে ফোন দিয়ে বলে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমারা কালার দোয়ালের ব্রীজ এলাকা থেকে তাকে ডিবি পুলিশ পরিচয়ে কে বা কারা তুলে নিয়ে যাচ্ছে। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। তিনদিন ধরে এখনো সে নিখোঁজ রয়েছে।

  ছিদ্দিক মিজির পিতা হাশেম মিজি বলেন, ৬ই জুন রাত সাড়ে ৭ টার দিকে আমার ছেলে বাড়ী থেকে বের হয় টাকা কালেকশন করতে। রাত ১১ টার দিকে সে তার বন্ধু সাঈদকে ফোন দিয়ে বলেছিল তাকে বাগমারা এলাকা থেকে ডিবি পুলিশ ধরছে। এরপর থেকে আমার ছেলের ফোন বন্ধ। তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। পরে আমরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে সদর থানায় নিখোঁজের জিডি করি। আমি আমার ছেলেকে ফেরত চাই।

  ছিদ্দিক মিজির স্ত্রী রেখা বেগম বলেন, তার স্বামীর সাথে কারো কোন ঝামেলা নাই। সে ওই দিন সন্ধ্যার পরে রাজবাড়ী ফল বাজারের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। রাত ৯টার দিকেও তার সাথে আমার কথা হয়। সে বলল বাড়ী আসতেছি খাবার বাড়ো। রাত ১১টার দিকে তার বন্ধু সাঈদ এসে বলে আমার স্বামীরে ডিবি পুলিশ ধরছে। পরে আমরা থানায় যোগাযোগ করলে তারা অস্বীকার করে। এখন পর্যন্ত আমার স্বামী নিখোঁজ।

  নিখোঁজ ছিদ্দিক মিজির বন্ধু সাঈদ বলেন, রাত ১১টার দিকে ছিদ্দিক তার মোবাইল নম্বর থেকে আমাকে কল দিয়ে বলে তাকে ডিবি পুলিশ পরিচয়ে কে বা কারা আটক করেছে। এই কথা বলেই ছিদ্দিকের ফোন কেটে যায়। পরে তার নম্বরে একাধিকবার কল করা হলেও নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরে আমি বিষয়টি ছিদ্দিকের পরিবারকে জানাই এবং তাৎক্ষণিক ভ্যান নিয়ে বাগমারা এলাকায় গিয়ে সেখানে খোঁজাখুজি করি। পরবর্তীতে তাকে সেখানে না পেলে আমরা থানায় গিয়ে খোঁজ করি এবং ডিবি অফিসে গিয়ে খোঁজ করলে তারা জানায় যে ছিদ্দিক নামের কাউকে তারা আটক করেনি। পরবর্তীতে আমরা থানায় নিখোঁজ জিডি করি।

  এ বিষয়ে ডিবির ওসি মোঃ মনিরুজ্জামান খান বলেন, বিষয়টি আমরা শুনেছি। কিন্তু আমরা ছিদ্দিক মিজি নামের কাউকে আটক করিনি। এমনকি গত ৬ই জুন রাতে আমরা বাগমারা এলাকায় কোন অভিযানে যায়নি।

  রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ওই ব্যবসায়ী নিখোঁজের ব্যাপারে আমরা একটি জিডি পেয়েছি। জিডিটি সারা বাংলাদেশের প্রত্যেকটি থানায় আমরা ম্যাসেজ করে দিয়েছি। এছাড়াও জিডির সূত্র ধরে আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছি।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ