ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
বালিয়াকান্দিতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৬-২৩ ১৫:০৩:৪৬

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে গতকাল ২৩শে জুন শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

  দিবসটি উপলক্ষে সকাল ৮টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

  বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে পতাকা উত্তোলনের পর উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। পুষ্পমাল্য অর্পণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

  পরে পার্টি অফিস থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বালিয়াকান্দি বাজার প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  সভায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সহ-সভাপতি একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, যুগ্ম-সম্পাদক এহসানুল হাকিম সাধন, হারুন-অর রশিদ হারুন, শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, যুবলীগের আহ্বায়ক রাসেল খান রিজু, যুগ্ম-আহ্বায়ক শফিকুর রহমান তুহিন ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 

  এ সময় বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস আলম, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসু, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মদ আলী, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাদশাহ আলমগীরসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ