ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বদলি জনিত বিদায় সংবর্ধনা প্রদান
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৭-১২ ১৬:২৮:৫০

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিনের স্বাস্থ্য অধিদপ্তরে সহকারী পরিচালক(বাজেট) পদে পদায়ন করে বদলি করা হয়েছে।

  তার বদলি জনিত কারণে পাংশা উপজেলা অফিসার্স ক্লাব এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গতকাল ১২ই জুলাই পৃথক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে ও পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেনের সঞ্চালনায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিন, পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ, প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ শাহাদাৎ হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ, সমাজ সেবা কর্মকর্তা রবিউল ইসলাম ও ডাঃ মাহির মুহতামিম প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

  এছাড়া পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে ডাঃ মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও স্যানিটারী ইন্সপেক্টর মোঃ তৈয়বুর রহমানের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিনসহ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ বক্তব্য রাখেন। বক্তারা ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

  পাংশা উপজেলা অফিসার্স ক্লাব এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত পৃথক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিনকে ক্রেস্ট উপহার ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ