ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
গোয়ালন্দে যানবাহনে তল্লাশীকালে ৫শত পিস ইয়াবাসহ ১জন গ্রেপ্তার
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৭-২৯ ০২:৪৯:৫০

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের দৌলতদিয়ায় বাংলাদেশ হ্যাচারীর সামনে চেকপোস্ট বসিয়ে গত ২৭শে জুলাই সন্ধ্যায় মাহেন্দ্র গাড়ী থেকে ৫০০ পিস ইয়াবাসহ আলামিন সরদার(২৬) নামে এক যাত্রীকে পুলিশ গ্রেফতার করেছে। তবে সে পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। 
  গ্রেফতারকৃত আলামিন সরদার রাজবাড়ী সদর উপজেলার মেছোঘাটা চর বেনীনগর এলাকার আরমান সরদারের ছেলে। 
  গোয়ালন্দ থানা পুলিশ জানায়, গত ২৭শে জুলাই সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়ায় বাংলাদেশ হ্যাচারীর সামনে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশী করা হয়। এ সময় রাজবাড়ীগামী মাহেন্দ্র গাড়ীতে যাত্রীবেশে থাকা আলামিনের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করাসহ তাকে গ্রেফতার করা হয়। 
  গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, গ্রেফতারকৃত আলামিন সরদার পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ইতিপূর্বে রাজবাড়ী সদর থানায় ২টি এবং কালুখালী থানায় আরো একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।
  গোপন সংবাদের ভিত্তিতে ৫০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদক আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল ২৮শে জুলাই তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ