ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
ভেড়ামারায় সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পে গর্ভবতী নারীদের চিকিৎসা প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৪ ১৪:০৯:১৯
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে গতকাল ১৪ই সেপ্টেম্বর সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ২৬২জন গর্ভবতী নারীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্পে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ২৬২জন গর্ভবতী নারীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। 
  গতকাল ১৪ই সেপ্টেম্বর ভেড়ামারা কলেজে এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। বেলা ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত পরিচালিত মেডিকেল ক্যাম্পে ৩ জন সেনাবাহিনীর বিশেষজ্ঞ চিকিৎসক ও স্থানীয় চিকিৎসকদের সমন্বয়ে তাদেরকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। এ সময় প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার পাশাপাশি তাদের মধ্যে বিনামূল্যে ওষুধ, ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী (মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার) বিতরণ করা হয়। 
  এছাড়াও করোনা মোকাবেলায় ত্রাণ বিতরণ, গণপরিবহন চলাচল মনিটরিং, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি পালনে উদ্বুদ্ধকরণ, প্রান্তিক কৃষকদের মধ্যে বীজ বিতরণ, ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকার বেড়ী বাঁধ মেরামতের কাজ অব্যাহত রাখা, বিশুদ্ধ খাবার পানি বিতরণসহ জনসেবামূলক বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ