ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
বোয়ালিয়ায় আনসার ও ভিডিপি ক্লাবের সংস্কার ও উন্নয়নমূলক আলোচনা সভা
  • ফজলুল হক
  • ২০২৩-০৮-১০ ১২:০৩:১২

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের আনসার ও ভিডিপি ক্লাবের সংস্কার এবং উন্নয়নমূলক বিষয় নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 গতকাল ৯ই আগস্ট সকাল ১১টায় বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন আনসার ও ভিডিপি ক্লাবের অফিস কক্ষে এ আয়োজন করা হয়।

  উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মুনির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আনসার ও ভিডিপি অফিসের জেলা কমান্ড্যান্ট মোঃ রাশেদুজ্জামান ও বিশেষ অতিথি হিসেবে বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম বক্তব্য রাখেন।

  এ সময় ক্লাবের সভাপতি মোঃ আফসার উদ্দিন শিকদার, ইউপি সচিব মোঃ আঃ গফুর, ইউনিয়ন আনসার ভিডিপি কমান্ডার মোঃ আঃ বারেক মন্ডল, সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, উপজেলা কোম্পানী কমান্ডার মোঃ আবু বক্কর, ইউনিয়ন দলনেত্রী মোমেনা খাতুন ও দলনেতা মোঃ জসিম মন্ডলসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

  আলোচনায় বক্তারা প্রধান অতিথির কাছে ক্লাব উন্নয়নের জন্য আরও সাহায্য সহযোগিতা করার কথা বলেন।

  জেলা আনসার ও ভিডিপি অফিসের জেলা কমান্ড্যান্ট মোঃ রাশেদুজ্জামান তার বক্তব্যে আনসার ভিডিপি সদস্যদের সব সময় ভালো কাজে সক্রিয় হতে বলেন। বিশেষ করে তিনি আরও বলেন, পৃথিবীতে সব চাইতে বড় সম্পদ হচ্ছে মানুষ। এই সম্পদকে কাজে লাগিয়ে উন্নয়ন করতে হবে। এছাড়াও তিনি সম্প্রতি সরকার কর্তৃক এ ক্লাবে ১লক্ষ টাকা অনুদানের বিষয়ে ক্লাবের ঘর সংস্কার ও ঘরের মধ্যে বসার জন্য টেবিল চেয়ার ক্রয় করে সুষ্ঠভাবে সম্পূর্ণ করার জন্য ক্লাবের সভাপতি সাধারণ সম্পাদকসহ দায়িত্বপ্রাপ্ত সকলের প্রতি দিকনির্দেশনা প্রদান করেন।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ