ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
বিপুল পরিমাণ ফেনসিডিলসহ দুই মাদক পাচারকারী গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৫ ১৪:৫২:৫১
টাঙ্গাইল সদর থানাধীন রামনা বাইপাস এলাকা থেকে গতকাল ১৫ই সেপ্টেম্বর দুপুরে র‌্যাব-১২ এর একটি দল বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ২জন মাদক পাচারকারী গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

 র‌্যাবের অভিযানে টাঙ্গাইল সদর থানাধীন রামনা বাইপাস এলাকা থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ২জন মাদক পাচারকারী গ্রেফতার হয়েছে। 
  গতকাল ১৫ই সেপ্টেম্বর দুপুরে র‌্যাব-১২ এর একটি দল রামনা বাইপাস এলাকার আল মদিনা নামে একটি আবাসিক হোটেলের সামনে টাঙ্গাইল-ঢাকা মহাসড়কের উপর থেকে ৫২০ বোতল ফেনসিডিলসহ তাদেরকে গ্রেফতার করে। তারা অভিনব কায়দায় একটি মিনি ট্রাকের উপর রাখা বৈদ্যুতিক ট্রান্সফরমারের মধ্যে ভরে ফেনসিডিলগুলো পাচার করছিল। গ্রেফতারকৃতরা হলো- দিনাজপুরের হাকিমপুর থানাধীন ছাতনী রাউতারা গ্রামের মৃত নূর হোসেন কাজীর ছেলে মিজানুর রহমান কাজী(৩৮) এবং নরসিংদী জেলার মনোহরদী থানাধীন খিদিরপুর মাঝিপাড়া গ্রামের সাহাব উদ্দিনের ছেলে সফিক উদ্দিন(৪০)। উদ্ধারকৃত ফেনসিডিলসহ র‌্যাব তাদেরকে টাঙ্গাইল সদর থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। 
  র‌্যাব-১২ এর টাঙ্গাইল ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায় জানান, গ্রেফতারকৃত ২জন মিনি ট্রাকটির চালক ও হেলপার। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে যে, দীর্ঘ দিন ধরে তারা অভিনব কায়দায় বৈদ্যুতিক ট্রান্সফরমারের মধ্যে ভরে ফেনসিডিল পাচার করে আসছিল। 

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ