ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ইউএনও’র ভ্রাম্যমাণ আদালতে কালুখালীর পাইলস্ চিকিৎসক দম্পতির জেল-জরিমানা
  • মনির হোসেন
  • ২০২০-০৯-১৬ ১৪:১৫:০৫
কালুখালী উপজেলার রতনদিয়া এলাকার এক ভুয়া পাইলস্ চিকিৎসক দম্পতিকে গতকাল ১৬ই সেপ্টেম্বর জেল-জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া এলাকার এক ভুয়া পাইলস্ চিকিৎসক দম্পতিকে জেল-জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 
  গতকাল ১৬ই সেপ্টেম্বর দুপুরে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ নুরুল আলম এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। 
  এ সময় পাইলস্ চিকিৎসার নামে প্রতারণার দায়ে কথিত চিকিৎসক রাকেশ মজুমদার (৪০)কে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড এবং তার স্ত্রী ও সহযোগী চিকিৎসক মুন মজুমদার (৩৫)কে ৫০ হাজার জরিমানা করা হয়। ২০১০ সালের মেডিকেল ও ডেন্টাল অপরাধ দমন আইনের ২৯(১) ও ২৯(২) ধারায় তাদেরকে এই জেল-জরিমানা করা হয়। 
  ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, নড়াইল জেলা সদরের বাসিন্দা রাকেশ ও মুন বেশ কিছুদিন ধরে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের পশ্চিম রতনদিয়ার মদন মোহন আঙ্গিনার পূর্ব পাশের ব্রীজ সংলগ্ন এলাকায় চেম্বার খুলে পাইলস্ চিকিৎসার নামে প্রতারণা করে আসছিল। ভুয়া চিকিৎসায় ক্ষতিগ্রস্ত ভুক্তভোগী সূত্রে বিষয়টি জানতে পেরে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম ওই চেম্বারে অভিযান পরিচালনা করেন। ওসি কামরুল হাসানের নেতৃত্বে কালুখালী থানা পুলিশের একটি দল এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আল মামুন অভিযানে সহযোগিতা করেন। 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ