ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলায় ২৯৪৫ জনের দেহে করোনা শনাক্ত॥মৃত-২৪
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৬ ১৪:২২:৩৪

রাজবাড়ী জেলায় একদিনে আরও ১১জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২হাজার ৯৪৫ জনে।  
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন জানান, গতকাল ১৬ই সেপ্টেম্বর জেলার আরও ৮৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে ১১ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। গত ১৩ই সেপ্টেম্বর নমুনাগুলো পরীক্ষার জন্য প্রেরণ করা হয়।  
  গতকাল ১৬ই সেপ্টেম্বর যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলার ভবাণীপুর গ্রামের মাসুদুর রহমান(৪০), বরাট গ্রামের পপি(৩৭), জাহাঙ্গীর হোসেন(৪১), আফড়া গ্রামের উজ্জ্বল(৩৫), খানখানাপুর গ্রামের জসিম শিকদার(৬০), বালিয়াকান্দি উপজেলার জাবরকোল গ্রামের আব্দুস সালাম(২৬), গোয়ালন্দ উপজেলার ক্ষুদিরাম সরকারের পাড়ার সুনীতি মন্ডল(৪০), গোবিন্দ মন্ডল(৪০), উজানচর ইউনিয়নের ছবদুর খাঁর পাড়ার কুরবান সরদার(৭০), পাংশা উপজেলার মৈশালা গ্রামের কালিপদ বিশ্বাস(৬৫), রেজাউল ইসলাম (৪০) ও মেঘনা গ্রামের মিন্টু শেখ(৭১)। এছাড়া রাজবাড়ী সদর উপজেলার বিনোদপুর গ্রামের আনোয়ারা(৬৩) এবং বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের অলংকারপুর গ্রামের সোহেল রানা(৩৮) নামে ২জনের ফলোআপ রিপোর্টও পজিটিভ এসেছে। 
  সিভিল সার্জনের কার্যালয় থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, গতকাল ১৬ই সেপ্টেম্বর পর্যন্ত জেলার মোট আক্রান্ত ২ হাজার ৯৪৫ জনের মধ্যে ১হাজার ৫৭৮ জন রাজবাড়ী সদর, ৬১৪ জন পাংশা, ২১১জন কালুখালী, ৩০০ জন বালিয়াকান্দি ও ২৪২জন গোয়ালন্দ উপজেলার। 
  অপরদিকে, মৃত্যুবরণকারী ২৪জনের মধ্যে ১৩জন রাজবাড়ী সদর, ৫জন পাংশা, ৩জন কালুখালী, ২জন বালিয়াকান্দি ও ১জন গোয়ালন্দ উপজেলার। এছাড়া বর্তমানে ১৭জন হাসপাতালে ভর্তি এবং ৪২৫জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ