ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পাংশা উপজেলার নতুন পিআইও’র যোগদান
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-০৩ ১৬:১৪:০৫

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার নতুন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মোঃ আসলাম হোসেন গতকাল ৩রা সেপ্টেম্বর সকালে যোগদান করেছেন।

যোগদানের সময় পাংশার অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহায়ক কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক আনজুমান, কার্যসহকারী বাসনা রানী ঘোষ, অফিস সহায়ক মোঃ আরিফ রেজা প্রমূখ তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

জানা যায়, নবাগত পিআইও মোঃ আসলাম হোসেন গতকাল রবিবার সকালে পাংশায় কর্মস্থলে যোগদান পূর্ব সময়ে পাংশার এসিল্যান্ড ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদুর রহমান রুবেলের সাথে সাক্ষাৎ করেন। পরবর্তীতে তিনি নিজ দপ্তর, উপজেলা প্রশাসনের পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেনসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করেন।

নবাগত পিআইও মোঃ আসলাম হোসেন এর আগে কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলায় কর্মরত ছিলেন। সেখানে সুনামের সাথে তিনি দায়িত্ব পালন করেন। তার জন্মস্থান পাবনা জেলায়। পিআইও হিসেবে নিয়োগ লাভের পর তার প্রথম পোষ্টিং কুমিল্লার আদর্শ সদর উপজেলায়। চাকুরী জীবনে পাংশা উপজেলায় তার দ্বিতীয় পোষ্টিং।

সরকারের উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে তিনি প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সকলের সমন্বিত প্রচেষ্টার গুরুত্বারোপ করেন। এক্ষেত্রে তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, ২০২০ সালের ১লা জানুয়ারী পাংশা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর আকন অবসরে যাওয়ার পর রাজবাড়ী সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস.এম মনোয়ার মাহমুদ পাংশায় অতিরিক্ত দায়িত্বে ছিলেন।

 
গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তাফা মুন্সীর গণসংযোগ
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
সর্বশেষ সংবাদ