ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশায় রূপিয়াট ইয়াছিনীয়া মাদ্রাসায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত জেলা পরিষদ চেয়ারম্যান
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-১১ ১৫:২৩:৫৯

রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ গতকাল ১১ই সেপ্টেম্বর দুপুরে রূপিয়াট ইয়াছিনীয়া দাখিল মাদরাসায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়েছেন।

 পাংশা উপজেলার মৌরাট ইউপির ঐতিহ্যবাহী রূপিয়াট ইয়াছিনীয়া দাখিল মাদরাসায় সোমবার দুপুর আড়াইটার দিকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

 সংবর্ধনা অনুষ্ঠানে মাদরাসার পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট উপহার এবং রূপিয়াট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

 রূপিয়াট ইয়াছিনীয়া দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও আওয়ামী লীগ নেতা আবুল হোসেন মন্ডলের সভাপতিত্বে এবং আব্দুর রহমান খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ বক্তব্য রাখেন।

 তিনি জেলা পরিষদের পক্ষ থেকে মাদরাসার উন্নয়নে ১০ লক্ষ টাকা এবং রূপিয়াট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জন্য ১লক্ষ টাকার বরাদ্দ ঘোষণা করেন।

 জেলা পরিষদের চেয়ারম্যান আরুজ বলেন, এলাকার সর্বত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের উন্নয়নের ছোঁয়া রয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নৌকা প্রতীক জয়যুক্ত করার আহবান জানিয়ে বলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের মাধ্যমেই রূপিয়াট ইয়াছিনীয়া দাখিল মাদরাসায় নতুন ভবন হবে। মৌরাট ইউনিয়নের বিভিন্ন রাস্তাঘাটের উন্নয়নে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম ইতোমধ্যে উন্নয়ন প্যাকেজ করেছেন বলেও তিনি উল্লেখ করেন।

 জেলা পরিষদের চেয়ারম্যান আরুজ আরো বলেন, আমরা শতভাগ আশাবাদী আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজবাড়ী-২ আসনে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমকে নমিনেশন দিবেন। কারণ রাজবাড়ী-২ আসনে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের বিকল্প নেই। আগামী ১৭ই সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য মৌরাট ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশের সফলতা কামনা করেন তিনি।

 অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে মৌরাট ইউপির চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান প্রামানিক, পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ, মৌরাট ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হাবিবুর রহমান মিয়া, পাংশা শাহজুই কামিল মাদরাসার অধ্যক্ষ মুহাঃ আবু মুসা আশয়ারী, রূপিয়াট সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও মৃগী শহীদ দিয়ানত ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন রূপিয়াট ইয়াছিনীয়া দাখিল মাদরাসার সুপার মোঃ খসরু আলম।

 মাদরাসা সুপার জানান, ১৯৫৪ সালে রূপিয়াট ইয়াছিনীয় দাখিল মাদরাসা প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে অত্র এলাকায় শিক্ষায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে মাদরাসাটি। সংবর্ধনা অনুষ্ঠানে মাদরাসা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকমন্ডলী ও স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ