ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলাব্যাপী এ পর্যন্ত ২৯৬৯ জনের করোনা শনাক্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৮ ১৫:২৫:০১
রাজবাড়ী জেলায় একদিনে আরও ১১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় একদিনে আরও ১১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৯৬৯ জনে।  
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন জানান, গতকাল ১৮ই সেপ্টেম্বর জেলার আরও ৮৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ১৫ই সেপ্টেম্বর নমুনাগুলো পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। 
  নতুন যে ১১জনের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলার আলেয়া(৫০), রিপন(২৮), মোকছেদ(৬৫) ও রাশিদা(৬২); বালিয়াকান্দি উপজেলার মিরাজুল ইসলাম(৩৮) এবং পাংশা উপজেলার শাহাদত হোসেন(৫২), রাজিয়া সুলতানা(৪৫), অশোক(৫০), ইদ্রিস আলী(৫৯), শাহিদা(৬৫) ও নিজাম(৬৬)।
  সিভিল সার্জনের কার্যালয় থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, গতকাল ১৮ই সেপ্টেম্বর পর্যন্ত জেলার মোট আক্রান্ত ২ হাজার ৯৬৯ জনের মধ্যে ১হাজার ৫৮৯ জন রাজবাড়ী সদর, ৬২৪ জন পাংশা, ২১২ জন কালুখালী, ৩০১ জন বালিয়াকান্দি ও ২৪৩ জন গোয়ালন্দ উপজেলার। অপরদিকে, মৃত্যুবরণকারী ২৪ জনের মধ্যে ১৩ জন রাজবাড়ী সদর, ৫জন পাংশা, ৩জন কালুখালী, ২জন বালিয়াকান্দি ও ১জন গোয়ালন্দ উপজেলার। এছাড়া বর্তমানে ১৯ জন হাসপাতালে ভর্তি এবং ৪১৫ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।ৎ
  উল্লেখ্য, রাজবাড়ী জেলায় প্রথম সনাক্ত হয় গত ৭ই এপ্রিল। ওইদিন থেকে গতকাল ১৮ই সেপ্টেম্বর পর্যন্ত সময়ে ১৬৪ দিনে জেলায় করোনা সনাক্ত হওয়া রোগীর মোট সংখ্যা ২৯৬৯ জনে উন্নীত হলো। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ