ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালী উপজেলা ছাত্রলীগের আয়োজনে মতবিনিময় সভা
  • রাকিবুল ইসলাম
  • ২০২০-০৯-১৯ ১৪:৫২:৪২
কালুখালী উপজেলা ছাত্রলীগের আয়োজনে গতকাল ১৯শে সেপ্টেম্বর বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা ছাত্রলীগের আয়োজনে গতকাল ১৯শে সেপ্টেম্বর বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
  কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমনের সভাপতিত্বে সভায় উপজেলা যুবলীগের আহŸায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর রুকু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, রতনদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন, সাধারণ সম্পাদক রবিউল হাসান রবি, সাওরাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, বোয়ালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম সোহাগ, মাজবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমদাদ হোসেন, কালিকাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজির হোসেন, সাগর মন্ডল, মিলন হোসেন, দাউদ হোসেন ও শিহাব উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। 
  সভায় কেন্দ্রীয় নির্দেশনা এবং রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম ও তার পুত্র জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিমের দিক-নির্দেশনা অনুযায়ী সংগঠনের কার্যক্রম পরিচালনা, অতি দ্রæত সকল পর্যায়ের নতুন কমিটি গঠন এবং অনুপ্রবেশকারীদের দিকে নজর রাখাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ