ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুরে দুই আ’লীগ নেতাকে কুপিয়ে জখম
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১০-০৭ ০১:৩৮:৩৯

 রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ও বালু ব্যবসায়ী হান্নান শেখ(৪৫) ও সাগর মন্ডল (৩৫)কে পূর্ব শত্রুতার জেরে হাতুড়ি পেটা করাসহ কুপিয়ে জখম করার ঘটনায় জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আজম আলী মন্ডল (৫০)কে প্রধান আসামী করে থানায় মামলা হয়েছে।
 গত ৫ই অক্টোবর রাতে আহত হান্নান শেখের স্ত্রী শিল্পী খাতুন বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগটি আমলে নিয়ে রাজবাড়ী সদর থানায় মামলা হিসেবে রেকর্ড হয়।
 হামলায় আহত হান্নান শেখ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের আঃ হালিম সেখের ছেলে ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাগর মন্ডল একই ইউনিয়নের কালিনগর গ্রামের সামসু মোল্লার ছেলে ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।
 গতকাল ৬ই অক্টোবর দুপুরে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শাহাদাত হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেন।
 তিনি বলেন, মামলায় জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আজম আলী মন্ডলকে প্রধান আসামী করা হয়েছে। এছাড়া মামলায় এজাহারভুক্ত ১৪ জনসহ অজ্ঞাতনামা ২৫/৩০জনকে আসামী করা হয়েছে। মামলাটি রাজবাড়ী থানার এস.আই মোঃ ফারুক হোসেন তদন্ত করছেন। তবে এ পর্যন্ত মামলার কোন আসামী গ্রেপ্তার হয়নি বলে জানা গেছে।
 আহত হান্নান শেখের স্ত্রী শিল্পী খাতুন বলেন, মামলার আসামীরা প্রভাবশালী। মামলাটি রেকর্ড হওয়ায় পুলিশকে ধন্যবাদ জানাই। তবে আমি নিজে নিরাপত্তাহীনতায় ভুগছি। আসামীদের অবিলম্বের গ্রেফতারের দাবী জানাচ্ছি।
 এ বিষয়ে জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ আজম আলী মন্ডল বলেন, এই ঘটনার সাথে তিনি ও তার পরিবারের কেই জড়িত নয়। ঘটনার দিন তিনি এলাকায় ছিলেন না। ষড়যন্ত্র করে তাকে প্রতিপক্ষ ফাঁসানোর চেষ্টা করছে।
 রাজবাড়ী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ বলেন, হান্নানের স্ত্রী শিল্পী খাতুনের অভিযোগের প্রেক্ষিতে মামলা রেকর্ড করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে ব্যবসা-বাণিজ্য ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে। তদন্ত করলে আসল ঘটনা বেরিয়ে আসবে।
 আসামীদের রাজনৈতিক পদ অথবা দলীয় কর্মী হলে তাদের গ্রেপ্তারে শিথিলতা দেখানো হয় এমন প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, আমি এই নীতিতে বিশ্বাসী নই। আসামীদের গ্রেপ্তারের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে। দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেপ্তার করা হবে।

 

শ্রীলংকার ফিটসএয়ারের ঢাকা কলম্বো সরাসরি ফ্লাইট চালু
ইসরায়েলের ওপর ইরানের হামলা ‘সফল হয়েছে’ : তেহরান
ইসরায়েলে মার্কিন কুটনীতিকদের জন্য ভ্রমণ সতর্কতা