ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
কালুখালীর রতনদিয়া ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন ইউএনও আল মামুন
  • ফজলুল হক
  • ২০২৩-১০-১৯ ১৬:০০:৩৮

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়ন পরিষদেরকার্যক্রম গতকাল ১৯ শে অক্টোবর দুপুরে পরিদর্শন করছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার খান মোঃ আব্দুল্লা আল মামুন। 

পরিদর্শনকালে তিনি ইউপি চেয়ারম্যানের কক্ষে ইউনিয়ন পরিষদের সকল সদস্যদের সাথে মতবিনিময় করেন। এছাড়াও পরিষদের সচিব ও সদস্যদের সার্বিক পরিস্থিতি ও আইন-শৃঙ্খলাসহ সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন। 

এ সময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদি হাসিনা পারভীন নিলুফা, ইউপি সচিব মোঃ ইউনুস হোসেন, প্যানেল চেয়ারম্যান ইউপি সদস্য মোঃ আঃ লতিফ মোল্লা, মোঃ হাফিজুর রহমান তছির মোল্লা, জাকির হোসেন হিরো, মোঃ মুক্তার হোসেন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ফরিদা পারভীন, রহিমা খাতুন, শুকুরুন্নেছা, উদ্যোক্তা মোছাঃ রুমা খাতুন ও আশা পারভীন সহ গ্রাম পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 মতবিনিময় শেষে উপজেলা নির্বাহী অফিসার ইউনিয়ন পরিষদের বিভিন্ন স্থাপনা এবং জায়গা ঘুরে ঘুরে দেখেন। এছাড়াও তিনি ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার, গ্রাম আদালত হলরুম, পরিষদের বিভিন্ন খাতাপত্র, জন্ম নিবন্ধন বহি, হোল্ডিং নাম্বার ট্যাক্সের বিষয় ও ট্রেড লাইসেন্স সম্পর্কে বিস্তারিত জেনে সন্তোষ প্রকাশ করেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ