ঢাকা বুধবার, মে ১, ২০২৪
ফিলিস্তিনে নির্বিচারে হামলার প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ॥ ইসরাইলের সকল পণ্য বর্জনের আহ্বান
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১০-২০ ১৪:৫৪:৫১

ফিলিস্তিনে সাধারণ মানুষের ওপর ইসরাইলের নির্বিচারে হামলা ও অবিলম্বে যুদ্ধ বন্ধের দাবীতে রাজবাড়ী জেলার গোয়ালন্দে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২০ শে অক্টোবর উপজেলা ইমাম কমিটি এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

জুুম্মা নামাজের পর দুপুর আড়াইটার দিকে গোয়ালন্দ শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনসার ক্লাব থেকে বিক্ষোভ মিছিল বের করে মুসল্লীরা। মিছিলটি গোয়ালন্দ বাজার হয়ে ঢাকা-খুলনা মহাসড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিলে অনেকের হাতে ছিল বাংলাদেশ ও ফিলিস্তিনের জাতীয় পতাকা। পরে সেখানে দোয়া মোনাজাত করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, দখলদার ইসরায়েল সরকার ফিলিস্তিনিদের ওপর যে নির্মম অত্যাচার চালাচ্ছে, তা বৈশ্বিক মানবিক বিপর্যয়। অবিলম্বে ফিলিস্তিনিদের শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করতে না পারলে এর কড়া মূল্য দিতে হবে। আমরা ইসরায়েলের সকল পণ্য আজ থেকে বর্জন করবো। ইসরায়েলের কোন পন্য কখনো ব্যবহার করবো না। নারী-শিশুসহ নিরীহ ফিলিস্তিনিদের ওপর হামলা বন্ধের আহবান জানান তারা। উপজেলা ইমাম কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা জহরুল ইসলামের সভাপতিত্বে এসময় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মোঃ নাসির উদ্দিন রনি, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ ছিদ্দিক মিয়া, পীরে কামেল মাওলানা এহতেশাম হক আব্বাসী, মোস্তফা মেটাল ইন্ড্রাষ্টিজ লিঃ এর পরিচালক মোঃ সেলিম মুন্সী, উপজেলা ইমাম কমিটির সাধারণ সম্পাদক মুফতি আবুল হোসাইনসহ কয়েক হাজার মুসুল্লী উপস্থিত ছিলেন।

সভা সঞ্চালনা করেন উপজেলা মডেল মসজিদের ইমাম মুফতি আজম আহমেদ ও বাজার বড় মসজিদের ইমাম হাফেজ আবু সাইদ।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ