ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১০-২৩ ০৫:১৭:৩২

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাম্মৎ শাহেদা খাতুন গতকাল ২২শে অক্টোবর পাংশা পৌরসভাসহ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।

 পূজা মন্ডপ পরিদর্শনের পাশাপাশি তিনি পূজা মন্ডপে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষার্থে মোতায়েনকৃত আনসার ও ভিডিপি সদস্যদের কার্যক্রম মনিটরিং করছেন।

 জানা যায়, গতকাল রবিবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত পাংশা পৌরসভাসহ উপজেলার হাবাসপুর, বাহাদুরপুর, যশাই, মাছপাড়া, বাবুপাড়া, মৌরাট, পাট্টা, কলিমহর, সরিষা ও কশবামাজাইল ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাম্মৎ শাহেদা খাতুন। পরিদর্শনকালে তিনি পূজা মন্ডপের নেতৃবৃন্দ এবং সেখানে দায়িত্বরত আনসার ও ভিডিপি সদস্যদের সাথে পূজা মন্ডপে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা বিষয়ে কথা বলেন।

 আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাম্মৎ শাহেদা খাতুন জানান, পাংশা উপজেলায় এবারে ৯৯টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব উদযাপিত হচ্ছে। শারদীয় দুর্গাপূজা-২০২৩ উপলক্ষে পূজা মন্ডপে নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষার্থে মোতায়েনকৃত আনসার ও ভিডিপি সদস্যদের উদ্দেশ্যে গত ১৯শে অক্টোবর ব্রিফিং অনুষ্ঠিত হয়। পূজা মন্ডপে প্রয়োজনীয় সংখ্যক পিসি, এপিসি, পুরুষ ও নারী আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। গত ২০শে অক্টোবর থেকে পূজা মন্ডপে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়মিত পূজা মন্ডপ পরিদর্শনসহ মনিটরিং করা হচ্ছে বলে জানান তিনি।

 

 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ