ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
রাজবাড়ী-২ আসনে আ’লীগের মনোনয়ন নিয়ে পাংশায় ফিরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত জিল্লুল হাকিম
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১১-২৮ ১৪:২৩:১৩

 আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন নিয়ে গতকাল ২৮শে নভেম্বর দুপুরে পাংশায় নিজ বাড়ীতে ফিরেছেন বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি।

 ফেরার পথে পাংশা সরকারী জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এক পথসভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী ওলামা লীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিরা তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

 পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর সভাপতিত্বে পথসভায় বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে ৬ষ্ঠবারের মতো দলীয় মনোনয়ন প্রদানে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতাসহ অভিনন্দন জানান।

 তিনি বলেন, আমি(জিল্লুল হাকিম) সব সময় একটি কথা বলে থাকি, সেটি হলো- প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমি যতদিন বেঁচে আছি ততদিন আমাদের মধ্যে কেউ দূরত্ব সৃষ্টি করতে পারবে না। তার প্রমাণ এবারো পেয়েছেন। মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন- জনগণের আস্থা, শেখ হাসিনার আশির্বাদ ও মহান আল্লাহ তায়ালার উপর ভরসা রেখে আমার পথচলা। আপনারা আমার সাথে আছেন, আমিও আপনাদের সাথে আছি। মাঠে, পথে-ঘাটে আপনাদের সাথে দেখা হবে। আমরা সবাই মিলেমিশে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করব। নির্বাচনের জন্য সেন্টার কমিটি গঠন করা হবে। আগামী ৭ই জানুয়ারী নির্বাচনে প্রত্যেকটি ভোটারকে সেন্টারে নেওয়ার জন্য দলীয় নেতাকর্মীদের সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন তিনি। পথসভায় অন্যান্যের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ বক্তব্য রাখেন।

 পথসভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার তাজবীর হাসান সিসিলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 পথসভায় পাংশা পৌরসভা, বাহাদুরপুর, হাবাসপুর, মাছপাড়া, যশাই, বাবুপাড়া, মৌরাট, সরিষা, কলিমহর, পাট্টা ও কসবামাজাইল ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নিজ নিজ এলাকা থেকে দলীয় নেতাকর্মী সমর্থকদের নিয়ে পথসভায় যোগ দেয়। অসংখ্য ফুলেল শুভেচ্ছায় বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের পথসভা সংবর্ধনা সভায় পরিণত হয়।

 
বালিয়াকান্দির বিভিন্ন সড়কে পড়ে থাকা ইটভাটার মাটি এখন যেন মরণ ফাঁদ!
গোয়ালন্দে ৭ই মার্চসহ ৪টি জাতীয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা
পাংশায় সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
সর্বশেষ সংবাদ