ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশা-কালুখালী উপজেলায় নৌকার পক্ষে মিতুলের ব্যাপক গণসংযোগ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১২-২৮ ১৪:১৭:০৫

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ ও পথসভা করছেন তার জ্যেষ্ঠ পুত্র ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল। 

 গতকাল ২৮শে ডিসেম্বর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নে এবং কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নে গণসংযোগ করেন তিনি। মিতুল হাকিমের নির্বাচনী গণসংযোগে দলীয় নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাসের আমেজ সৃষ্টি হয়।

 জানা যায়, গতকাল বৃস্পতিবার দুপুরে পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের বয়রাট গ্রামে এবং পরবর্তীতে পুইজোর বাজারে নির্বাচনী গণসংযোগ করেন আশিক মাহমুদ মিতুল।

 এ সময় পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাট্টা ইউপির চেয়ারম্যান ও পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব(মোনা বিশ্বাস), পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আলী মন্ডল, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 সবশেষে গতকাল বৃস্পতিবার সন্ধ্যারাতে কালুখালী উপজেলার মৃগী ইউপির কলকলিয়া বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নৌকার পথসভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান টিটো চৌধুরী, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাদশা ও মৃগী ইউপির চেয়ারম্যান আব্দুল মতিন প্রমূখ বক্তব্য রাখেন। পথসভায় সভাপতিত্ব করেন মাসুদ মোল্লা। স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ পথসভায় উপস্থিত ছিলেন।

 
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ