ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দে নৌকার প্রার্থী কাজী কেরামত আলীর উঠান বৈঠক
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১২-২৮ ১৪:১৭:৩৮

 দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে রাজবাড়ী-১ সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কাজী কেরামত আলী গতকাল ২৮শে ডিসেম্বর সকালে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ও দেবগ্রাম ইউনিয়নে নির্বাচনী উঠান বৈঠক ও গণসংযোগ করেন। এ সময় কয়েকটি স্থানে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

 উঠান বৈঠক অনুষ্ঠানে রাজবাড়ী-১ আসনের নৌকার প্রার্থী কাজী কেরামত আলী বক্তব্য রাখেন। বৈঠকে নৌকার প্রার্থী তিনি বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। তাই এই ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকায় ভোট দেওয়ার অনুরোধ করেন ও সকলকে ভোট কেন্দ্রে যাওয়ার জন্য আহ্বান জানান। 

 আয়োজিত উঠান বৈঠক অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী ও সমর্থকরা  পথচারীদের কাছে লিফলেট বিতরণ ও প্রচারণা চালান।

 এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মাহবুবুর রাব্বানী সহ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ