ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের আর্থিক সহায়তা চেক বিতরণ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০১-২৮ ১৪:০৪:১০

রাজবাড়ীতে ১০ জন দুঃস্থ ও অসহায় রোগীর উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত ৪ লক্ষ ৮০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক গতকাল ২৮শে জানুয়ারী বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে থেকে বিতরণ করা হয়েছে। 

 আয়োজিত অনুষ্ঠানে দুঃস্থ ও অসহায় রোগীদের হাতে চেক তুলে দেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

 রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সূবর্ণা রাণী সাহা। এ সময় জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি মোঃ সাইদুল ইসলাম ও এমপির ব্যক্তিগত সহকারী এনায়েতুল হুসাইন রওশনসহ অন্যন্যরা উপস্থিত ছিলেন।

 জানা গেছে, দুঃস্থ ও অসহায় ৮জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক ও ২জন রোগীর প্রত্যেককে ৪০ হাজার টাকা চেক প্রদান করা হয়। 

 প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে আজকে চেক বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী সবসময় অসহায় মানুষের পাশে থাকে। বিশেষ করে যারা জটিল রোগে আক্রান্ত তাদের আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রী ত্রাণ ও কল্যান তহবিল থেকে আর্থিক সহায়তা করে থাকে। আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ থাকে এবং দেশকে এগিয়ে নিয়ে যেতে পারে।

 চেক পাবার পর স্বাধীন শেখ বলেন, আমি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলাম। টাকার অভাবে চিকিৎসা নিতে পারছিলাম না। পরে আমাদের সংসদ সদস্য কাজী কেরামত আলীর মাধ্যমে প্রধানমন্ত্রীর দপ্তরে আবেদন করেছিলাম। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে আজ আমি ৫০ হাজার টাকার চেক পেয়েছি। আমি প্রধানমন্ত্রী ও আমাদের এমপি সাহেবকে ধন্যবাদ জানাই।

 
রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ