ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
রাজবাড়ী জেলাকে সমৃদ্ধ করে গড়ে তুলতে ত্যাগ স্বীকার করতে হবে----সাবেক সিইসি আবু হেনা
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০২-০২ ১৪:১৯:১৩

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে গতকাল ২রা ফেব্রুয়ারী রাজধানী ঢাকার কেরানীগঞ্জের নিউ ঢাকা সিটি রিসোর্টে ঢাকাস্থ রাজবাড়ী জেলা সমিতির দিনব্যাপী বার্ষিক বনভোজন ও মিলন মেলা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

 রাজবাড়ী জেলা সমিতি ঢাকার সভাপতি, সরকারের সাবেক সচিব ও পিএসসি সদস্য মোঃ শাহজাহান আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশের সাবেক প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আবু হেনা, রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ ও আক্তার ফার্নিচারের স্বত্ত্বাধিকারী মোঃ আক্তারুজ্জামান প্রমূখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা সমিতি ঢাকার সাধারণ সম্পাদক এনএএম ইফতেখার রফিক।

 সাবেক প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আবু হেনা বলেন, রাজবাড়ী জেলা সমিতির বৈশিষ্ট হচ্ছে- অরাজনৈতিক, অসাম্প্রদায়িক ও সমাজ কল্যাণমূলক কাজ করা। এক্ষেত্রে সমিতির সাথে সংশ্লিষ্টদেরকে সচেতন ও স্যাক্রিফাইস করার আহবান জানান তিনি। 

 মোহাম্মদ আবু হেনা রাজবাড়ী জেলাকে সমৃদ্ধ করে গড়ে তোলার গুরুত্বারোপ করেন। রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিম মন্ত্রী হওয়ায় তাকে দোয়া ও অভিনন্দন জানান গুণী ব্যক্তিত্ব পাংশা-রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আবু হেনা। 

 সাবেক সিইসি মোহাম্মদ আবু হেনা একটি কবিতা আবৃত্তি করে পরস্পর মনোভাব ও সৌহার্দ্য বিনিময়ের মধ্য দিয়ে ব্যক্তি, সমাজ ও দেশকে সমৃদ্ধি করে গড়ে তোলার জন্য নিজেকে ত্যাগ স্বীকারের পরামর্শ প্রদান করেন।

 রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বাস, আস্থা ও মুখ উজ্জ্বল করার লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

 এদিকে খেলাধুলা, র‌্যাফেল ড্র, পুরস্কার বিতরণ, আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসূচিতে নিউ ঢাকা সিটি রিসোর্টে উৎসবের আমেজ ছড়িয়ে পড়ে এবং এ অনুষ্ঠানকে ঘিরে নিউ ঢাকা সিটি রিসোর্ট গুণীজনদের মিলন মেলায় পরিণত হয়।

 
শেখ হাসিনাকে গ্রেপ্তারে ট্রাইব্যুনালের পরোয়ানা
জাতিসংঘের এলডিসি, এলএলডিসি এবং সিডস্-এর আন্ডার সেক্রেটারি জেনারেলের সাথে পররাষ্ট্র সচিবের সাক্ষাৎ
রোহিঙ্গা শরণার্থীদের তৃতীয় কোনো দেশে পুনর্বাসনের আহ্বান প্রধান উপদেষ্টার
সর্বশেষ সংবাদ