ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
চন্দনীতে তথ্য অফিসের উদ্যোগে নারী সমাবেশ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০২-১৩ ১৪:৩৭:৫৩

রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে গতকাল ১৩ই ফেব্রুয়ারী সকালে সদর উপজেলার চন্দনী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

 রাজবাড়ী জেলা তথ্য অফিসার রেখা ইসলামের সভাপতিত্বে নারী সমাবেশে চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রব, ইউনিয়ন পরিষদর সদস্য সাবিনা ইয়াসমিন ও আব্দুল মতিন বক্তব্য রাখেন। সমাবেশে চন্দনী ইউনিয়নের দুই শতাধিক নারী অংশগ্রহণ করেন। 

 জানা গেছে, বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিভিন্ন ক্ষেত্রে বর্তমান সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, আত্মকর্মসংস্থান সৃষ্টি, মাদক, সন্ত্রাস, গুজব ও অপপ্রচার বিষয়ে সচেতনতা এবং প্রতিরোধ, সাম্প্রদায়িক সম্প্রীতি, জঙ্গিবাদ ও নাশকতা, বাল্যবিবাহ, যৌতুক, নারী নির্যাতন, নারীর ক্ষমতায়ন, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারের ক্ষেত্রে করণীয় ও বর্জনীয় ইত্যাদি বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নারী সমাবেশ আয়োজন করা হয়। 

 রাজবাড়ী জেলা তথ্য অফিসার রেখা ইসলাম বলেন, উন্নত সমাজ এবং রাষ্ট্র গঠনে আমাদের মায়েরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। একটি পরিবারে মা যত সচেতন সেই পরিবারের সন্তানের ভবিষ্যৎ তত সম্ভবনাময়। সন্তানকে শিক্ষিত, যোগ্য, মানবিক এবং সর্বোপরি সুনাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি একজন মায়ের ভূমিকা অসামান্য।

 
 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ