ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দে এতিম শিশুদের মধ্যে কুরআন তিলাওয়াত প্রতিযোগিতা॥সম্মাননা প্রদান
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২৪-০২-১৩ ১৪:৩৮:৪৪

সু-শিক্ষার আলো, ঘরে ঘরে জ্বালো’ এই স্লোগানে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দক্ষিণ উজানচর মঙ্গলপুর শামসুল উলুম হাফিজিয়া ও এতিম খানায় গতকাল ১৩ই ফেব্রুয়ারী সকালে কুরআন তিলাওয়াত ও ইসলামিক সংগীত প্রতিযোগিতা, ৩জন মসজিদের খতিবকে সম্মাননা স্মারক এবং বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়েছে।

 দৌলতদিয়ার জ্ঞানের আলো সমাজকল্যাণ সংগঠনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাব্বির হোসেন সুজন।

 জানা গেছে, কুরআন তিলাওয়াত ও ইসলামিক সংগীত প্রতিযোগিতার বিচারক হিসেবে রাজবাড়ী ভাজন চালা মাদ্রাসার শিক্ষক ও দৌলতদিয়া যদু ফকির পাড়া জামে মসজিদের খতিব মাওলানা মুফতি লাবিব হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ জামে মসজিদের খতিব মুফতি মাওলানা জুনায়েদ হোসাইন, দৌলতদিয়া লোকমান চেয়ারম্যান পাড়া ও ২নং বেপারী পাড়া জামে মসজিদের খতিব হাফেজ আব্দুল মালেক উপস্থিত ছিলেন ।

 অনুষ্ঠানে অতিথি হিসেবে দক্ষিণ উজানচর মঙ্গলপুর শামসুল উলুম হাফিজিয়া ও এতিম খানার সুপার মোঃ নুরুল আমিন, গোয়ালন্দ ফুটবল একাডেমীর চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন, জ্ঞানের আলো সমাজ কল্যাণ সংগঠনের সমন্বয়ক রজ্জব আলী সরদার, উদ্যোক্তা রুবেল মৃধা, প্রতিষ্ঠাতা সদস্য চাঁদ, নয়ন, জাকির শেখ, শরিফুল ইসলাম, আজীবন সদস্য আরিফুল ইসলাম মুন্নু উপস্থিত ছিলেন।

 অনুষ্ঠানে মাদ্রাসার অর্ধশত শিক্ষার্থী, শিক্ষক, অতিথি, সংগঠনের সদস্য ও সুধীবৃন্দ মিলে শতাধিক মানুষ অংশ নেন। 

 অনুষ্ঠানে প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র ও ৩জন খতিবকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 সংগঠনের এমন আয়োজনে উপস্থিত সকলে সাধুবাদ জানান ও সংগঠনটির উত্তরোত্তর সফলতা ও মঙ্গল কামনা করেন।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ