ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ইলিশ সম্পদ রক্ষায় রাজবাড়ী জেলা টাস্কফোর্স কমিটির সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-০২ ১৪:৩৭:৫৬
জুম কনফারেন্সিংয়ের মাধ্যমে ইলিশ সম্পদ রক্ষা সংক্রান্ত রাজবাড়ী জেলা টাস্কফোর্স কমিটির সভা গত ১লা অক্টোবর জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

জুম কনফারেন্সিংয়ের মাধ্যমে ইলিশ সম্পদ রক্ষা সংক্রান্ত রাজবাড়ী জেলা টাস্কফোর্স কমিটির সভা গত ১লা অক্টোবর সকাল ১০টায় জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 
  সভায় পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল ইলিশের প্রধান প্রজনন মৌসুমে আগামী ১৪ই অক্টোবর থেকে ৪ঠা নভেম্বর পর্যন্ত ইলিশ সম্পদ সংরক্ষণ বিষয়ক ২২দিনের কর্মপরিকল্পনা তুলে ধরেন।
  সভায় মুক্ত আলোচনার মাধ্যমে কীভাবে ওই ২২দিন মা ইলিশ সফলভাবে রক্ষা করা যায় সে ব্যাপারে সবাই মতামত ব্যক্ত করেন। 
  সভায় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহম্মেদ সালেহীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, সকল উপজেলা নির্বাহী অফিসার, পুলিশ সুপারের প্রতিনিধি, নৌ-বাহিনীর  প্রতিনিধি, র‌্যাবের প্রতিনিধি, কৃষি সম্প্রসারণ, সমাজসেবা ও যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক, বিআরডিবি, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা, জেলা এাণ ও পুনর্বাসন  কর্মকর্তা, জেলা শিক্ষা কর্মকর্তা, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট, জেলা সমবায় কর্মকর্তা, জেলে ও মৎস্যজীবী সমিতির  প্রতিনিধি, উপজেলা  মৎস্য কর্মকর্তাগণ, অন্যান্য কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ