ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
গোয়ালন্দে বাসিন্দা কুয়েত প্রবাসী শহীদুলের মৃত্যু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৩-১১ ১৪:৩৭:১৪

 গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ড হাউলি কেউটিল অলিমুদ্দিন পাড়ার ইসমাঈল মোল্লার(মেম্বার) বড় ছেলে শহীদুল মোল্লা শহীদ(৪৫) ষ্ট্রোক জনিত কারণে কুয়েতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

 জানা গেছে, শহীদুল ইসলাম ১৯৯৮ সাল থেকে কুয়েতের একটি কোম্পানিতে কর্মরত ছিলেন। মাঝে মাঝে তিনি  দেশের বাড়িতে আসতো। বাড়িতে তার এক স্ত্রী ও কলেজ পড়ুয়া দুটি ছেলে মেয়ে আছে। মৃত্যুর দুইমাস আগে কর্মরত অবস্থায় হঠাৎ তিনি ব্রেইন স্ট্রোকে অসুস্থ হয়ে পড়লে তাকে কুয়েতের একটি হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যু পর্যন্ত তিনি ওই হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন। গত বৃহস্পতিবার দিনগত রাত দুইটার দিকে তার মৃত্যু হয় বলে তার ছোটভাই সালমান ফার্সি আলম জানান।  

 সালমান আরো জানায়, তার আরেক ভাই উপজেলা ছাত্র লীগের প্রয়াত নেতা জাহাঙ্গীর হোসেনকে কিছুদিন আগে নিজ দলীয় রাজনৈতিক কোন্দলে সন্ত্রাসীরা প্রকাশ্যে দিবালোকে তার কুপিয়ে হত্যাকান্ড ঘটায়। 

 এমতাবস্তায় এক ছেলের হত্যা জনিত শোক ভুলার আগেই একমাত্র উপার্জনক্ষম অপর ছেলের মৃত্যু সংবাদে শোকে বার বার মোর্চা যাচ্ছেন শহীদুলের বৃদ্ধ পিতা-মাতা ইসমাইল মোল্লা ও তার স্ত্রী। 

 শহীদুল ও তার পরিবার এক সময় দৌলতদিয়া  ইউনিয়নের বনভাওইল গ্রামে বাসিন্দা ছিলো। কিছুদিন আগে নদী ভাঙনের শিকার হয়ে তারা গোয়ালন্দ পৌরসভার বর্তমান ঠিকানায় বসতি স্থাপন গড়েছেন।

 মৃত শহিদুল মোল্লার ছোট ভাই সালমান ফার্সি আলম আরো জানান, তার লাশ মঙ্গলবার সকালের একটি ফ্লাইটে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে বাড়িতে আসার কথা রয়েছে।

 

 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ