ঢাকা শনিবার, মে ১১, ২০২৪
গোয়ালন্দ বাজারে উপজেলা ছাত্রলীগের শরবত বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৪-২৭ ১৯:০১:২৪

গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল শনিবার গোয়ালন্দ বাজার এলাকায় প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ শ্রমজীবী, পথচারীসহ বিভিন্ন পেশার সাধারণ মানুষের মাঝে শরবত বিতরণ করা হয়েছে। 
 গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়ের নির্দেশক্রমে ও দপ্তর সম্পাদক সামিউল ইসলাম এ শরবত বিতরণ কার্যক্রমের আয়োজন করে। 
 এ সময় উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়, সরকারী কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগের সভাপতি আমিরুল ইসলাম বাবু, উপজেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়ান রনি, পৌর ছাত্র লীগের প্রচার সম্পাদক শিশির মোল্লা, দেবগ্রাম ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আদর শাকিল, দৌলতদিয়া ইউনিয়ন ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক শাহীন শেখসহ উপজেলা ছাত্র লীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 গোয়ালন্দ উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয় বলেন, ছাত্রলীগ একটি মানবিক ছাত্র সংগঠন। প্রচন্ড তাপদাহে শহরে পথচারী, তৃষ্ণার্ত শ্রমজীবী মানুষদের পিপাসা লাঘবের জন্য আমরা উপজেলা ছাত্র লীগের পক্ষ থেকে এই উদ্যোগ নিয়েছি। আশা করব সকলে এভাবে তৃষ্ণার্ত মানুষের পাশে এসে দাঁড়াবে। উপজেলা ছাত্র লীগের এই উদ্যোগকে পথচারীরা স্বাগত জানিয়েছে।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী মোস্তফামুন্সীর আনারস প্রতীকের গণসংযোগ
রাজবাড়ীতে ছুটির দিনে শিল্প ও বাণিজ্য মেলায় উপচে পড়া ভিড়
গোয়ালন্দে ইমাম ও মসজিদ কমিটির সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মত বিনিময়
সর্বশেষ সংবাদ