ঢাকা রবিবার, মে ১২, ২০২৪
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৪-২৭ ১৯:০৮:৫৪

রাজবাড়ী জেলা শহরের বৈচিত্র্য সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের কার্যালয়ে গতকাল ২৭শে এপ্রিল বিকেলে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা শাখার ১৩তম কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। 
 এ কাউন্সিল অধিবেশনের মধ্যে দিয়ে এক বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। 
 সিরাজুল ইসলাম সিরাজকে সভাপতি ও উৎসব চক্রবর্তীকে সাধারণ সম্পাদক এবং মনিকা মন্ডলক সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সভাপতি দীপক শীল। পরে নবনির্বাচিত কমিটির সকলকে শপথ বাক্য পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সভাপতি দীপক শীল।
 বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা সংসদের দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম(তাহসিন) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানা যায়।
 কমিটির অন্যান্যরা হলো- সহ-সভাপতি সাব্বির হোসেন, সোহানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মেহেরান খান, শাহরিয়ার ইসলাম রিজান, সাংগঠনিক সম্পাদক মনিকা মন্ডল, কোষাধ্যক্ষ মাহিয়া মিরা, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম(তাহসিন), শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক সানিয়াতুল মাশরাফি তূর্য, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক রুপম কুমার দে, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহির খান, সাংস্কৃতিক সম্পাদক রাফিদুল ইসলাম রাফিদ,ক্রীড়া সম্পাদক রাজিব শেখ, সদস্য কাউসার আহমেদ রিপন, সেলিম শেখ ও মাহিন মৃধা।
 নতুন কমিটির সাধারণ সম্পাদক উৎসব চক্রবর্তী বলেন, বাংলাদেশে ছাত্রদের অধিকার নিয়ে সবসময় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কাজ করে যাচ্ছে। ১৯৫২ থেকে আজ অব্দি, কখনো ছাত্র ইউনিয়ন ছাত্রদের অধিকার এর লড়াইয়ে পিছু পা হয় নাই। আমি ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা সংসদের সাধারণ সম্পাদক হওয়ার কারণে আমার দায়িত্ব হাজার গুন বেরে গেলো। শিক্ষার্থীদের সাথে নিবিড় সংযোগ, তাদের সমস্যা জানা এবং তার সমাধান করা বা করানোর চেষ্টা করাই এখন আমার মূল লক্ষ্য। সৎ এবং সাহস নিয়ে যাতে আমি আমার দায়িত্ব পালন করতে পারি এবং বৃহৎ ছাত্র আন্দোলন গড়ে তুলতে পারি এই প্রত্যাশা করছি।

১০ই জুন থেকে পদ্মা সেতু হয়ে ঢাকায় পৌছাবে ম্যাংগো স্পেশাল ট্রেন ঃ রেলমন্ত্রী জিল্লুল হাকিম
রাজবাড়ীতে পদ্মা নদী পরিদর্শন করলেন জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান
নির্বাচনে কার কি ভূমিকা ছিল তা জানি,সংগঠনের সাথে যারা বেইমানি তাদের সংশোধন হতে হবে  -জিল্লুল হাকিম
সর্বশেষ সংবাদ