ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
পাংশায় নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বুড়ো
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৫-০৯ ১৫:৪৯:৫৮

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো গতকাল ৯ই মে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়া নির্বাচনে বিজয় লাভে তিনি উপস্থিত লোকজনকে মিষ্টি খাওয়ান।

 জানা যায়, নবনির্বাচিত পাংশা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো গতকাল ৯ই মে সকাল ১০টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পাংশার বাহাদুরপুর ইউপির গোপীনাথপুর-কৃষ্ণপুর গ্রামের কৃতিসন্তান, বিশিষ্ট নাট্যশিল্পী মোঃ আমিরুল ইসলাম(মুন্সী মজনু), পুলিশ কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম, হাবাসপুরের এডভোকেট তরিকুল ইসলাম, পাট্টার মোক্তার হোসেন মাস্টারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

 খন্দকার সাইফুল ইসলাম বুড়ো ভোটার ও দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার মোটর সাইকেল প্রতীক জয়যুক্ত করার জন্য দিন রাত পরিশ্রম করে আপনারা গণসংযোগ করেছেন, পথসভা করেছেন। মোটর সাইকেলের বিজয় আমার একার বিজয় নয়। এ বিজয় পাংশা উপজেলাবাসী সকলের।

 নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো সমন্বিত প্রচেষ্টায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির হাতকে শক্তিশালীকরণসহ এলাকার উন্নয়ন কার্যক্রমকে এগিয়ে নেওয়ার গুরুত্বারোপ করেন।

 এ সময় পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, পাংশা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুন্ডু, কশবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান পিল্টু জোয়ার্দ্দারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য, গত ৮ই মে পাংশা উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৮ হাজার ৬৩৫ ভোটের ব্যবধানে মোঃ ফরিদ হাসান ওদুদকে পরাজিত করে খন্দকার সাইফুল ইসলাম বুড়ো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। খন্দকার সাইফুল ইসলাম বুড়ো মোটর সাইকেল প্রতীকে ৫৪ হাজার ৫৭৭ ভোট পান। তার প্রতিদ্বন্দ্বী মোঃ ফরিদ হাসান ওদুদ আনারস প্রতীকে ৩৫ হাজার ৯৪২ ভোট পান।

গোয়ালন্দে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে উত্তাপ নেই
মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ