ঢাকা মঙ্গলবার, মে ২৮, ২০২৪
রাজবাড়ী জেলার ভবানীপুরের ইয়াবা বিক্রেতা মুন্নার ৭বছরের সশ্রম কারাদন্ড
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৫-১৪ ১৬:২৮:১২

রাজবাড়ী অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর বিচারক জান্নাতুন লিলিফা আকতার জাহান গতকাল ১৪ই মে মাদক আইনের মামলার এক রায়ে ইয়াবা বিক্রেতা আসামী মোঃ তৌফিকুর রহমান মোল্লা মুন্না (৩৫)কে ৭বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন। 

 দন্ডপ্রাপ্ত তৌফিকুর রহমান মোল্লা মুন্না রাজবাড়ী শহরের নতুন ভবানীপুরের মোঃ আফতাব উদ্দিন মোল্লার ছেলে।

 আদালত সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ৬ই জুন রাজবাড়ী শহরের ভবাণীপুর ড্রাই আইচ ফ্যাক্টরী নতুনপাড়া গ্রামে অভিযান চালিয়ে তৌফিকুর রহমান মোল্লা মুন্নাকে ৫৫০ ইয়াবাসহ আটক করে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি অভিযানিক দল। এ ঘটনায় র‌্যাব-৮ রাজবাড়ী সদর থানায় আসামীর বিরুদ্ধে একটি মাদল মামলা দায়ের করে। আদালত দীর্ঘ শুনানী শেষে সাক্ষ্য প্রমাণ গ্রহণ করে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ১৯(১) টেবিল ৯(খ)/১৯(৪) ধারায় বিচারক আসামীকে এ রায় দেন।

 রাষ্ট্র পক্ষের আইনজীবী এডঃ মোঃ আবু বকর মিয়া জানান, আদালতের বিজ্ঞ বিচারক দীর্ঘ শুনানী শেষে সাক্ষ্য প্রমাণ গ্রহণ করে আসামী মোঃ তৌফিকুর রহমান মোল্লা ওরফে মুন্নাকে ৭ বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে। রাষ্ট্রপক্ষ এ রায়ে সন্তুষ্ট।

 

রাজবাড়ীতে জেলা অবহিতকরণ ও কর্ম-পরিকল্পনা সভা অনুষ্ঠিত
রাজবাড়ীতে ৯২টি হারানো ফোন  ফিরে পেল প্রকৃত মালিককেরা
রাজবাড়ীতে জেলা আদালত সহায়তা কমিটির সভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ