ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
  • তনু সিকদার সবুজ
  • ২০২৪-০৫-১৭ ১৫:৫৭:৩০

 বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের গণসংযোগ শেষে বাড়ী ফেরার পথে সৈয়দ আলী আজম (৫৭)কে মারপিট করে আহত করার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

 গত ১৬ই মে সাড়ে ১০টার দিকে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের দক্ষিণবাড়ি গ্রামের দরগার পাশে জহুরের বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। 

 আহত সৈয়দ আলী আজম দক্ষিণবাড়ি গ্রামের সৈয়দ মোখলেসুর রহমানের ছেলে। আহত অবস্থায় তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 গতকাল ১৭ই মে আহত আজমকে দেখতে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান উপজেলার চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ।

 জানা গেছে, গুরুতর আহত সৈয়দ আলী আজম বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। 

 হাসপাতালে চিকিৎসাধীন সৈয়দ আলী আজম বলেন, আমি বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের আনারস প্রতীকে ভোট চেয়ে রামদিয়া ব্রিজ ঘাট এলাকা থেকে মোটর সাইকেল নিযে বাড়ি ফিরছিলাম। পথে দক্ষিণবাড়ী দরগার পাশে জহুরের বাড়ির সামনে পৌঁছালে এহসানুল হাকিম সাধনের মোটর সাইকেল প্রতীকের সমর্থকরা পিছন থেকে মোটর সাইকেল যোগে এসে আমার মাথায় হকিস্টিক দিয়ে আঘাত করে। আমি বুঝতে পেরে মাথা সরিয়ে নিলে মাথার পেছনে ও ডান চোখের নিচে কেটে রক্তাক্ত জখম হয়। এ সময় আমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। 

 তিনি বলেন, আবুল কালাম আজাদের পক্ষে নির্বাচন করায় ইতিপূর্বে জীবন আমাকে হত্যার হুমকি দেয়। তারই অংশ হিসেবে এ হামলা। 

 আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ বলেন, গত বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত সৈয়দ আলী আজম আমার সঙ্গে নির্বাচনী প্রচারনায় ছিল। প্রচারনা শেষে বাড়ি ফেরার পথে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এহসানুল হাকিম সাধনের সন্ত্রাসী বাহিনী আলী আজমের ওপর অতর্কিত হামলা চালায়। সুষ্ঠু নির্বাচনের পরিবেশকে অস্থিতিশীল করতে এর আগেও তারা আমার কর্মীদের ওপর হামলা চালিয়েছে। এ ঘটনায় আমরা মামলা করবো।

 বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন বলেন, এ ঘটনার প্রেক্ষিতে আহত সৈয়দ আলী আজম বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

 
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ