ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
ঈদযাত্রা নির্বিঘ্ন করতে দৌলতদিয়া ঘাট পরিদর্শনে জেলা পুলিশ সুপার
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৬-১৫ ১৫:০৫:৪৮

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে গতকাল ১৪ই জুন সকাল ১১টায় রাজবাড়ী জেলার দৌলতদিয়া ফেরী ঘাট, লঞ্চ ঘাট ও বাস টার্মিনাল পরিদর্শন করেছেন পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ পিপিএম-সেবা। 

 ঘাট পরিদর্শনকালে তিনি দৌলতদিয়া ঘাটে ঈদে ঘরমুখী যাত্রী, পরিবহন মালিক প্রতিনিধি, শ্রমিক নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের সাথে কথা বলেন এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

 পরে তিনি সাংবাদিকদের তিনি বলেন, ঘাটে চারস্তরের নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। কোরবানীর পশুবাহী ট্রাকে  চাঁদাবাজি, যাত্রীদের কাছ থেকে নির্ধারিত ভাড়ার অতিরিক্ত আদায় করা, চুরি, ছিনতাইসহ সকল ধরনের অপতৎপরতা কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হচ্ছে। তীব্র রোদ গরমে মানুষের কিছুটা কষ্ট হচ্ছে। তবে নদী পার হয়ে ঘাটে এসে যাত্রীদের যাতে দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকতে না হয় সে জন্য বিভিন্ন জেলার বেশ কয়েকটি বাড়তি কাউন্টার খোলা হয়েছে। নির্ধারণ করে দেয়া হয়েছে ভাড়া। কাউন্টারগুলো হতে যাত্রীরা সহজেই নিজ নিজ জেলার বাসে উঠে যাচ্ছেন। যাত্রী ও বাস মালিকদের সাথে বসে নিদিষ্ট পরিমাণ ভাড়া নির্ধারণ করা হয়েছে। নির্ধারিত ভাড়ার থেকে অতিরিক্ত ভাড়া নিলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। অতিরিক্ত ভাড়া আদায়ের কোন অভিযোগ আমরা পাইনি। মানুষ স্বস্তিতে বাড়িতে যাচ্ছে। 

 তিনি আরো বলেন, কোথাও কোন সমস্যা হচ্ছে না। এতে করে ঘরমুখো সাধারণ যাত্রীরা সন্তুষ্টি প্রকাশ করেছেন। আইন-শৃঙ্খলা বাহিনী যাত্রীদের সার্বিক কল্যাণে ঘাটে সার্বক্ষণিক তৎপর রয়েছে।  

 ফেরী ঘাট পরিদর্শনে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) মুকিত সরকার, রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ ইখতেখারুল আলম প্রধান, ডিবির ওসি মোঃ মনিরুজ্জামান, গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, ইন্সপেক্টর(তদন্ত) উত্তম কুমার ঘোষ ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

 
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ