ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর বৈশাখী সিনেমা হল দীর্ঘ ৭মাস বন্ধ থাকার পর আজ আবার চালু হচ্ছে
  • মনির হোসেন
  • ২০২০-১০-১৫ ১৬:২০:১৯
করোনা পরিস্থিতির কারণে সরকারী নির্দেশে দীর্ঘ প্রায় ৭মাস পর হলগুলো আজ ১৬ই অক্টোবর থেকে চালু হচ্ছে কালুখালীর ঐতিহ্যবাহী বৈশাখী সিনেমা হল -মাতৃকণ্ঠ।

করোনা পরিস্থিতির কারণে সরকারী নির্দেশে চলতি বছরের ১৮ই মার্চ থেকে দেশের সিনেমা হলগুলো বন্ধ হয়ে যায়। দীর্ঘ প্রায় ৭মাস পর হলগুলো আজ ১৬ই অক্টোবর থেকে আবার চালু হচ্ছে।

  রাজবাড়ী জেলার কালুখালী রেলওয়ে স্টেশন এলাকার ঐতিহ্যবাহী বৈশাখী সিনেমা হলটিও আজ ১৬ই অক্টোবর থেকে চালুর যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছে হল কর্তৃপক্ষ। 

  জানা গেছে, বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ‘নবাব’ ছবিটি প্রদর্শনের মধ্য দিয়ে বৈশাখী সিনেমা হল আবার চালু হচ্ছে। সিনেমাটির বাংলাদেশের প্রযোজক জাজ মাল্টিমিডিয়া। বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে সিনেমাটিতে অভিনয় করেছেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। 

  বৈশাখী সিনেমা হল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, হলটির দর্শক ধারণ ক্ষমতা ৫০০ জন হলেও সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধির সরকারী নির্দেশনা মেনে তারা অর্ধেক টিকেট বিক্রি করবেন। ২টি শ্রেণীর মধ্যে ১ম শ্রেণীর টিকেটের মূল্য ৬০ টাকা এবং ২য় শ্রেণীর টিকেটের মূল্য ৫০ টাকা নির্ধারণ করা হয়েছে।

  উল্লেখ্য, গত ২১শে সেপ্টেম্বর চলচ্চিত্র প্রদর্শক সমিতির সঙ্গে সচিবালয়ের নিজ কার্যালয়ে এক বৈঠকের পর তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ সাংবাদিকদের জানিয়েছিলেন, করোনা ভাইরাস পরিস্থিতির আর অবনতি না হলে ১৬ই অক্টোবর থেকে সিনেমা হলগুলো সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে খুলবে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ