ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের রামকান্তপুরে চাঁদার দাবীতে দোকানীকে কুপিয়ে জখম॥জড়িতদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-১৬ ১৪:০৯:৩১
রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর গ্রামে মুদি দোকানী আকবর শেখকে চাঁদার দাবীতে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর গ্রামের গৃহ শিক্ষক ও মুদি দোকানী আকবর শেখকে চাঁদার দাবীতে কুপিয়ে জখমের ঘটনায় দায়েরকৃত মামলায় আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

  গতকাল ১৬ই অক্টোবর সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালন করা হয়।

  এতে আকবর শেখের বাবা জয়নাল আবেদীন, ভাই মনোয়ার হোসেন ও স্থানীয়দের মধ্যে মুজাহিদুল ইসলাম, হোসেন মিয়া, কামরুজ্জামান, নুরুল ইসলামসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

  বক্তারা গৃহ শিক্ষক ও মুদি দোকানী আকবর শেখকে কুপিয়ে জখম করার ঘটনায় আদালতে দায়েরকৃত মামলার আসামীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

  আদালতে দায়েরকৃত মামলার আরজি সূত্রে জানাযায়, রামকান্তপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মুদি ব্যবসায়ী আকবর শেখের কাছে একই এলাকার জিদান(২০), মনির(২২), শিপন(২৩) ও রাসেলসহ অজ্ঞাত ৪/৫জন ১লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছিল। এর জের ধরে গত ৭ই অক্টোবর রাতে উল্লেখিতরা তার দোকানে এসে পুনরায় এক লক্ষ টাকা চাঁদা দাবী করে। এতে অস্বীকার করায় তারা তাকে মারপিট শুরু করলে ভয়ে সে দোকানের ক্যাশ বাক্স থেকে ২০হাজার টাকা তাদেরকে দেয়। এ টাকা পাওয়ার পরেও তারা তার কাছে আরো ৮০ হাজার টাকা দাবী করে। না দেওয়ায় তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার বাম পায়ের হাটুর রগ কেটে ফেলে। পরে তারা ৭দিনের মধ্যে চাঁদা বাবদ ৮০ হাজার টাকা পরিশোধ করার জন্য তাকে হুমকি দিয়ে চলে যায়।

  এ ঘটনার পর আহত অবস্থায় মুদি দোকানী আকবরকে রাজবাড়ী সদর হাসপাতালে আনা হয়। পরে সেখানে তার অবস্থা আশংকাজনক দেখে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

  পরবর্তীতে গত ১৩ই অক্টোবর মুদি দোকানী আকবর শেখের ভাই মনোয়ার হোসেন মনির বাদী হয়ে রাজবাড়ীর ১নং আমলী আদালতে উল্লেখিতদের আসামী করে মামলা দায়ের করে। আদালত রাজবাড়ী থানার ওসিকে তদন্ত করার নির্দেশ দেন।

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ