ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশা মডেল থানা পুলিশের অভিযানে চোরাই মালামালসহ ২জন গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৭-১৬ ১৫:২৪:৫১

 রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গতকাল ১৬ই জুলাই ও ১৫ই জুলাই পৃথক অভিযান চালিয়ে চোরাই মালামালসহ পাংশার গোপালপুর বাজার থেকে আরমান মন্ডল (২২) ও কুষ্টিয়ার কুমারখালী এলাকা থেকে শামীম(৩৫) নামের ২জনকে গ্রেফতার করেছে।

 ধৃত আসামী আরমান মন্ডল পাংশার কলিমহর ইউপির গোপালপুর গ্রামের শওকত আলীর পুত্র এবং শামীম কুমারখালীর বাটিকামারী গ্রামের সাত্তারের পুত্র।

 পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদারের সার্বিক তত্ত্বাবধানে এসআই তারিকুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

 জানা যায়, গত ১৩ই জুলাই রাতে গোপালপুর বাজারস্থ বিষ্ণুপদ পালের মুদীখানা দোকানে চুরি হয়। চোর চক্রের সদস্যরা ওয়াল করা টিন শেড দোকান ঘরের উপরের টিন কেটে দোকানে প্রবেশ করে সিসি ক্যামেরার মনিটর, দামি সিগারেট ও মোবাইল মিনিট কার্ডসহ বিভিন্ন মালামাল চুরি করে নেয়।

 এ ব্যাপারে বিষ্ণুপদ পাল বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা নং-১৫, তাং ১৫/০৭/২০২৪। ধারাঃ ৪৫৭/ ৩৮০/ ৪১১ পেনাল কোড।

 মামলার পর পুলিশ চোরাই মালামাল উদ্ধারসহ জড়িতদের গ্রেফতারে তৎপর হয়। এক পর্যায়ে উল্লেখিত দুদিনে পৃথক অভিযান চালিয়ে চোরাই মালামাল উদ্ধার করাসহ মামলার আসামী আরমান মন্ডল ও শামীমকে পুলিশ গ্রেফতার করে।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ