ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে আলোচনা সভা অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১০-১৯ ১৪:০৫:৩৬
জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে গতকাল ১৯শে অক্টোবর সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে ‘উন্নত স্যানিটেশন নিশ্চিত করি-করোনা ভাইরাস মুক্ত জীবন গড়ি’-শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে গতকাল ১৯শে অক্টোবর সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, অন্যান্যের মধ্যে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বালিয়াকান্দি উপজেলা কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী ইমরান খান প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ স্যানিটেশন ও হাত ধোয়ার গুরুত্ব তুলে ধরে এ ব্যাপারে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান। বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণসহ সংশ্লিষ্টরা এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন। 

 

  উল্লেখ্য, আলোচনা সভার শুরুতে অতিথিগণসহ সকলে উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বেসিনে সাবান দিয়ে হাত ধুয়ে নেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ