ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় মাসিক আইন-শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২০-১১-১২ ১৩:২৩:১৯
পাংশা উপজেলায় গতকাল বৃহস্পতিবার আইন-শৃঙ্খলা কমিটির সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ১২ই নভেম্বর আইন-শৃঙ্খলা কমিটির সভা ও উন্নয়ন সমন্বয় সভা উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে। 
  আইন-শৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস এবং উন্নয়ন সমন্বয় সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ।
  জানা যায়, প্রথমে আইন-শৃঙ্খলা কমিটির সভা শেষে উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। 
  উন্নয়ন সমন্বয় সভায় ভার্চুয়ালে যুক্ত হয়ে বক্তব্য দেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
  এদিকে, আইন-শৃঙ্খলা কমিটির সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও রোকেয়া বেগম, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি উত্তম কুমার কুন্ডু, পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক একেএম শরিফুল মোরশেদ রনজু, পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রয়েল আহমেদ, পাংশা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার খন্দকার সফিকুল ইসলাম ও পল্লী বিদ্যুতের ডিজিএম আক্তার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ