ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০
রাজবাড়ী সদরের বানিবহের প্রয়াত বিএনপি নেতা রহিম মিয়ার কুলখানী অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২২ ০১:২৬:১২
রাজবাড়ী সদর উপজেলার বানিবহ গ্রামে গতকাল ২১শে নভেম্বর দুপুরে উপজেলা বিএনপির প্রতিষ্ঠাকালীন সদস্য রহিম উদ্দিন মিয়ার কুলখানী তার নিজ বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বানিবহ গ্রামের প্রবীণ রাজনীতিবিদ ও উপজেলা বিএনপির প্রতিষ্ঠাকালীন সদস্য রহিম উদ্দিন মিয়ার কুলখানী গতকাল ২১শে নভেম্বর দুপুরে তার নিজ বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে।
  এ উপলক্ষে ফাতেহা মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে প্রয়াত রহিম উদ্দিন মিয়ার রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ডোবরা দরবার শরীফের গদ্দীনাসীন পীর হাফেজ ক্বারী আলহাজ¦ হযরত মাওলানা শাহ্ মুহাম্মাদ খালিদ বিন নাছের। ফাতেহা মাহফিলে কোরআন খতম ও দরুদ পাঠ করা হয়।
  কুলখানী অনুষ্ঠানে দলমত নির্বিশেষে আওয়ামীলীগ ও বিএনপিসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।
  প্রয়াত রহিম উদ্দিন মিয়ার ছেলে উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও বানিবহ বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সহ-সভাপতি আবুল কাশেম জানান, গত ২রা মে দিবাগত রাত ১২টা ৫৫মিনিটে বার্ধক্যজনিত কারণে তার বাবা ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল একশত বছর। কর্মময় জীবনে তিনি ছিলেন বানীবহ ইউনিয়ন পরিষদের ভূমি অফিসের সার্ভেয়ার। রাজনৈতিক জীবনে তিনি উপজেলা বিএনপির প্রতিষ্ঠাকালীন সদস্য ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি এ দলের সাথেই জড়িত ছিলেন।

 

রাজবাড়ীর লোকসেড বধ্যভূমি স্মৃতিস্তম্ভ ও শহীদ মুক্তিযোদ্ধাদের কবর পরিদর্শনে জেলা প্রশাসক
পাংশায় অধ্যাপক আবুল হোসেন মল্লিক স্মরণে আলোচনা সভা-দোয়া মাহফিল অনুষ্ঠিত
রাজবাড়ীর জৌকুড়ায় সরিয়ে নেয়া ফেরী ঘাট পর্যন্ত চলাচলে ঘোড়ার গাড়ীই একমাত্র ভরসা
সর্বশেষ সংবাদ