ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে শান্তিপূর্ণ পরিবেশে উপ-নির্বাচন সম্পন্ন করতে প্রশাসনের মতবিনিময় সভা
  • আবুল হোসেন
  • ২০২০-১২-০৭ ১৪:৩১:১০
গোয়ালন্দ উপজেলা পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে গতকাল ৭ই ডিসেম্বর মতবিনিময় সভায় জেলা প্রশাসক দিলসাদ বেগম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

আগামী ১০ই ডিসেম্বর অনুষ্ঠিতব্য গোয়ালন্দ উপজেলা পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে গতকাল ৭ই ডিসেম্বর বেলা ১১টায় উপজেলা পরিষদের হল রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

  গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম বক্তব্য রাখেন।

  সভায় বিশেষ াতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোঃ সালাহ উদ্দিন, জেলা নির্বাচন অফিসার ও গোয়ালন্দ উপজেলা পরিষদের নির্বাচনের রির্টানিং অফিসার মোঃ মাসুদুর রহমান বক্তব্য রাখেন।   

  সভায় অন্যান্যের মধ্যে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর, গোয়ালন্দ উপজেলা নিবাচন অফিসার মোঃ নিজাম উদ্দিন আহম্মেদ, গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃমোস্তফা মুন্সী, স্বতন্ত্র প্রার্থী ডাঃ আরিফুজ্জামান, স্বতন্ত্র প্রার্থী গোলাম মাহাবুবর রাব্বানী এবং স্বতন্ত্র প্রার্থী মোঃ সুলতান উদ্দিন। 

  সভায় জেলা প্রশাসক দিলসাদ বেগম আগামী ১০ই ডিসেম্বর অনুষ্ঠিতব্য উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরেপেক্ষ পরিবেশে অনুষ্ঠানের জন্য প্রার্থী ও তাদের কর্মী সমর্থকসহ সকলকে নির্বাচনী আচরণ বিধি ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান জানান।

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ