ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়ন পরিষদে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-০৮ ১৩:২৮:১৮
বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে গতকাল ৮ই ডিসেম্বর সকালে রাজবাড়ী জেলা তথ্য অফিস আয়োজিত মহিলা সমাবেশে ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

গণযোগাযোগ অধিদপ্তরের ‘গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ’ শীর্ষক প্রকল্পের আওতায় রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে গতকাল ৮ই ডিসেম্বর সকালে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

  ভারপ্রাপ্ত জেলা তথ্য অফিসার পাভেল দাসের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম এবং বিশেষ অতিথি হিসেবে বালিয়াকান্দি কলেজের প্রাক্তন অধ্যক্ষ বিনয় কুমার চক্রবর্তী বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা তথ্য অফিসের ঘোষক দিলীপ কুমার মন্ডল। স্থানীয় শতাধিক নারী-পুরুষ ও শিশু সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে সমাবেশে অংশগ্রহণ করেন।

  অনুষ্ঠানের সভাপতি ভারপ্রাপ্ত জেলা তথ্য অফিসার পাভেল দাস এবং অতিথিগণ তাদের বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ ধরণের উদ্যোগ(নারীর ক্ষমতায়ন, ডিজিটাল বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, পরিবেশ সুরক্ষা, আশ্রয়ণ প্রকল্প, বিনিয়োগ বিকাশ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, শিক্ষা সহায়তা কর্মসূচী এবং আমার বাড়ী আমার খামার) ব্র্যান্ডিংসহ মা ও শিশু স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা কার্যক্রম, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ, শিশু ও নারীর অধিকার, অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, জন্ম নিবন্ধন, নিরাপদ মাতৃত্ব, যৌতুক ও বাল্য বিবাহ প্রতিরোধ, করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি রোধে করণীয় ইত্যাদি বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ