ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর রতনদিয়া বাজার বণিক সমিতির নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২১-০১-০৬ ১৩:৪৮:৪১

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া(অরুণগঞ্জ) বাজার বণিক সমিতির আসন্ন নির্বাচনে ১৬টি পদের বিপরীতে ২৭জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

  গতকাল ৬ই জানুয়ারী মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন দিন পর্যন্ত মনোনয়ন পত্রগুলো দাখিল করা হয়। তার মধ্যে সভাপতি পদে আব্দুর রহমান খান, রিয়াজুল ইসলাম ও ইমদাদুল হক দুদু, সিনিয়র সহ-সভাপতি পদে রেজাউল ইসলাম চুন্নু মোল্লা, শহিদুল ইসলাম ও আলমগীর হোসেন, সহ-সভাপতি পদে প্রহলাদ কুমার পাল সমীর ও নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে জাকির হোসেন ও রণজয় বসু, সহ-সাধারণ সম্পাদক পদে বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে বাবলু শেখ, দপ্তর সম্পাদক পদে জহিরুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে সুনির্ম্মল দেবনাথ সুনীল ও তোফাজ্জেল হোসেন, সমাজকল্যাণ সম্পাদক পদে লিটন শেখ ও রাসেল মন্ডল, ক্রীড়া সম্পাদক পদে আরিফুল ইসলাম, শিল্প সম্পাদক পদে পানু কুমার নন্দী, ধর্মীয় সম্পাদক পদে মালেক শেখ ও রহিম মন্ডল, প্রচার সম্পাদক পদে আব্দুর রব এবং কার্যকরী সদস্য পদে বাচ্চু শেখ, ওহাব শেখ, আলতাফ শেখ,  লাল চাঁদ বিশ্বাস ও মিঠুন বিশ্বাস মনোনয়ন পত্র দাখিল করেছেন।

  উল্লেখ্য, আগামী ৮ই জানুয়ারী পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহার করা যাবে। এরপর ১০ই জানুয়ারী চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ শেষে ১৮ই জানুয়ারী নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনের রির্টানিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন কালুখালী উপজেলার সহকারী কমিশনার(ভূমি) শেখ নুরুল আলম।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ